ঝিনাইদহে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে শ্রদ্ধা নিবেদন ও দোয়া

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে নানা কর্মসূচীর পালন করেছে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীসহ নানা সংগঠন।

এ উপলক্ষে শনিবার সকালে শহরের পায়রা চত্বর থেকে একটি শোকর‌্যালী বের করে জেলা ছাত্রলীগ। র‌্যালিটি বিভিন্ন সড়ক ঘুরে জেলা শিল্পকলা একাডেমী চত্বরে গিয়ে শেষ হয়। সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রথমে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে জেলা ছাত্রলীগ শ্রদ্ধ নিবেদন করে।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. আব্দুর রশিদ, তৈয়ব আলী জোয়ার্দ্দার, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. আক্কাস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক অশোক ধর, এম হাকিম আহম্মেদ, প্রচার সম্পাদক আছাদুজ্জামান আছাদ, সদর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম শিমুল, জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ, সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সালমা ইয়াছমিনসহ অন্যান্যরা।

বেলা ১২ টার দিকে শহরের পাগলা কানাই এলাকায় আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে সদর উপজেলা আওয়ামী লীগ। সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আব্দুর রশিদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরণ। এসময় সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অপরদিকে বিকেলে শহরের এইচ এস এস সড়কের পুরাতন ডিসি কোর্ট চত্বরে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে পৌর যুবলীগ। এসময় প্রধান অতিথি হিসে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমি। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা শ্রমিক লীগের সভাপতি আক্কাচ আলী, জেলা যুবলীগের আহ্বায়ক আশফাক মাহমুদ জন, যুগ্ম আহ্বায়ক রাজু আহম্মেদ, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, সদর থানা যুবলীগের আহ্বায়ক শাহ মো: ইব্রাহিম খলিল রাজা, পৌর যুবলীগের আহ্বায়ক কাজী জাহিদ হাসান দিপুলসহ অন্যান্যরা। আলোচনা সভা শেষে পরে সেখানে  ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।


No comments

Powered by Blogger.