কালীগঞ্জে আব্বাস আলীর বসত বাড়ি পুড়ে যাওয়াই বিপদে পাশে দাড়ালো ছাত্রলীগ

আব্দুস সালাম (জয়) স্টাফ রিপোর্টার-

ঝিনাইদহ কালীগঞ্জে ১নং সুন্দরপুর ইউনিয়নের ছোট ভাটপাড়া গ্রামের আব্বাস আলীর বসত বাড়ি কিছুদিন আগে আগুনে পুড়ে ভস্মীভুত হয়ে যায়। এই মর্মান্তিক দৃশ্য দেখে আব্বাস আলীর পাশে এগিয়ে আসে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।
১৬ আগস্ট  সোমবার বিকালে আব্বাস আলীর বিপদে সহযোগিতা করতে তার বাসায় হাজির হয় কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের অন্যতম সংগঠক আব্দুস সালাম (জয়), মোঃ ইমরান হোসেন এবং আব্দুল জলিল।

কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের অন্যতম সংগঠক ইমরান হোসেন জানান আব্বাস আলী ভাইয়ের বিপদে আমরা পাশে দাড়াতে চাই, ইতিমধ্যে আজ আমাদের নিজ অর্থায়নে তাহার জন্য ৪০ কেজি চাউল, ৬ কেজি আলু, ৩ কেজি সয়াবিন তেল, ৪ কেজি ডাউল, ৩ কেজি পিয়াজ, ৩ পিস সাবান, ৩ কেজি লবন এবং গমের আটা দেওয়া হয়। তিনি আরো জানান আমাদের সামর্থ্য অনুযায়ী তাদের সহযোগিতা করে যাবো।

ঘটনা স্থলে পৌছে আব্বাস আলীর কাছ থেকে জানতে পারি ১৩ ই আগস্ট শুক্রবার সকাল ১১ টার সময় বিদ্যুৎ সট সার্কিট হয়ে তার বসত বাড়ি সব কিছু আগুনে পুড়ে ছারখার হয়ে যায়। এই মূহুর্তে তিনি অসহায় জীবন যাপন করছে। তিনি আরো জানান তার এই বিপদে জয়, ইমরান এবং জলিল ভাই তার পাশে এসে দাঁড়ায় এবং সহযোগিতা করেন।

No comments

Powered by Blogger.