ইবিতে 'কর্পোরেট সেক্টরের প্রতিবন্ধকতা' শীর্ষক ওয়েবিনার

বিপ্লব খন্দকার, ইবি:-

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ‘কর্পোরেট সেক্টরের সম্ভাবনা ও প্রতিবন্ধকতা' শীর্ষক ওয়েবিনার অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ আগস্ট) রাতে অনলাইনে এর আয়োজন করে ইবি ক্যারিয়ার ক্লাব। ক্লাবের উদ্যোক্তা বিষয়ক সম্পাদক আরোশি আঁখির সঞ্চালনায় ওয়েবিনারে উপস্থিত ছিলেন ইবির সাবেক শিক্ষার্থী ও  এএনএইচ এন্টারপ্রাইজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোকাদ্দেস হানিফ টলিন।

এ সময় তিনি বলেন, কর্পোরেট জগতে যাওয়ার আগে নিজেকে প্রস্তুত করতে হবে। কর্পোরেট জবের প্রথম ফোকাস থাকে সিভিতে। যার মাধ্যমে প্রমাণ করতে আপনি সেই চাকরির যোগ্য। পাশাপাশি ইন্টারভিউয়ের প্রস্তুতি নিতে হবে।

তিনি আরও বলেন, পৃথিবী প্রতিনিয়ত পরিবর্তিত হচ্ছে। এজন্য সকল পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে হবে। পরিশ্রম ও সুপরিকল্পনার মাধ্যমে অন্যদের থেকে এগিয়ে থাকতে হবে। কোন পরিস্থিতিতেই হাল ছেড়ে দেয়া যাবে না। লেগে থাকলে সফলতা অবশ্যই আসবে। জীবন সংগ্রামে এগিয়ে থাকতে হলে সময় নষ্ট করলে হবে না। নিজেকে সর্বদা প্রস্তুত করতে হবে। আপনার আগ্রহের জায়গাটি খুঁজে বের করে সেই অনুযায়ী কাজ করতে হবে।

উল্লেখ্য, "ফার্স্ট ডিজার্ভ দেন ডিজায়্যার" স্লোগানকে সামনে রেখে ২০২০ সালের ১৭ অক্টোবর প্রতিষ্ঠিত হয় ইবি ক্যারিয়ার ক্লাব। প্রতিষ্ঠার পর থেকে শিক্ষার্থীদের ক্যারিয়ার বিষয়ক সচেতনতা ও সার্বিক সহযোগিতার লক্ষ্যে নিয়মিত নানা ইভেন্টের আয়োজন করছে ক্লাবটি।

No comments

Powered by Blogger.