ঝিনাইদহ সদর উপজেলার বাদপুকুরিয়া কটার মোড়-যাদুপপুর সড়কটি নিজ অর্থায়নে মেরামত করলেন ইউপি মেম্বার পদপ্রার্থী গাজী আবদুল হালিম মিয়া



 ঝি









ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না ইউনিয়নের বাদপুকুরিয়া গ্রামের ২নং ওয়ার্ডের বাদপুকুরিয়া কটার মোড় থেকে যাদুপপুর যাওয়ার একমাত্র চলাচলের অনুপযোগী ও দীর্ঘদিনের বেহাল দশার রাস্তাটির বেশ কয়েকটি স্থানে নিজ অর্থায়নে সংস্কার করে দিলেন মেম্বার পদপ্রার্থী গাজী আবদুল হালিম মিয়া।

কাঁচা রাস্তাটি শুরুর পর থেকেই হালকা বৃষ্টি এলে রাস্তাটিতে চলাচলের অনুপযোগী ও নাজুক হয়ে পড়ে। এই রাস্তাটি দিয়ে প্রতিদিন শত শত মানুষের চলাফেরার ভোগান্তি দেখে ২ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী গাজী আবদুল হালিম মিয়া মঙ্গলবার বিকেলে রাস্তাটি দেখতে গিয়ে স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে এবং বেশ কয়েকটি স্থানেছোট বড় গর্ত দেখতে পায়। পরে তিনি বুধবার সকালে কয়েক গাড়ি ইটের রাবিস দিয়ে রাস্তাটি সংস্কার করে দেন।

স্থানীয় জনসাধারণের সাথে কথা বলে জানা গেছে,রাস্তাটি দীর্ঘদিনের চলাচলের অনুপযোগী হয়ে পড়লে ইউপি মেম্বার পদপ্রার্থী গাজী আবদুল হালিম মিয়া একজন ভালো মানুষ বলেই রাস্তাটি ছোট বড় গর্ত দেখে বেশ কয়েকটি স্থানে নিজ উদ্যোগে সংস্কার করে দিয়েছেন- তার প্রতি আমরা কৃতজ্ঞ।


ইউপি মেম্বার পদপ্রার্থী গাজী আবদুল হালিম মিয়া  বলেন, বাদপুকুরিয়া গ্রামের কটার মোড় থেকে যাদুপপুর যাওয়ার রাস্তায় কাদা ও বড় গর্ত থাকার কারণে পাশে ঐতিহ্যবাহী মিনি শহর ডাকবাংলা বাজারে প্রয়োজনীয় দরকার থাকার পরও সাধারণ মানুষ, কৃষক, স্কুল -কলেজ পড়ুয়া ছাত্র-ছাত্রীরা চলচল করতে পারে না। তাই সাধারণ জনগনের এই দূর্ভোগ দেখে আমি রাস্তাটির বেশ কয়েকটি স্থানে ইটের রাবিস দিয়ে সংস্কার করে দিয়েছি।

তিনি আরও বলেন,বিশেষ করে কিছু অসাধু ক্ষমতাসী নেতা রাস্তার পাশে রাস্তাকে পুকুরের পাড় বানিয়ে মাছ চাষ করার কারনে এই রাস্তাটির অবস্থা আরো করুন বলে দাবী করেন এই মেম্বর পদপ্রার্থী গাজী আবদুল হালিম মিয়া। 

No comments

Powered by Blogger.