নিহত দুই পরিবারের হাতে জেলা প্রসাশকের অনুদান তুলে দিলেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিন

স্টাফ রিপোর্টার ॥

ঝিনাইদহের কালীগঞ্জে গত ৯ সেপ্টেম্বর‘২১ তারিখে সড়ক দূর্ঘটনায় নিহত দুইটি অসহায় পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক অনুদান দেওয়া হয়েছে।  ঝিনাইদহ জেলা প্রশাসক মজিবর রহমানের দেওয়া প্রতিশ্রুতি মোতাবেক বৃহস্পতিবার দুপুরে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিন ওই দুটি পরিবারের স্বজনদের হাতে ৪০ হাজার টাকার দু‘টি চেক তুলে দেন।    

 কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিন জানান, গত ৯ সেপ্টেম্বর দূর্ঘটনার খবর পেয়ে ঝিনাইদহ জেলা প্রশাসক সহ তিনি ঘটনাস্থলে যান। এরপর জেলা প্রশাসক দূর্ঘটনায় নিহত ভ্যান চালক মহিদুল ইসলাম ও দুঃস্থ মহিলা তাসলিমা বেগমের পরিবারের খোঁজ খবর নিয়ে ওই দুটি পরিবারকে আর্থিক সহায়তার প্রতিশ্রুতি দিয়ে আসেন। এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার নিহত ভ্যান চালকের পুত্র হাফিজুর রহমান ও তসলিমার স্বামী মোশারফের হাতে ২০ হাজার টাকা করে অনুদানের চেক প্রদান করা হয়েছে। 

উল্লেখ্য, গত ৯ সেপ্টেম্বর‘২১ তারিখে যশোর-ঝিনাইদহ মহাসড়কের বারবাজার পিরোজপুর  বটতলা নামক স্থানে বাস ও ভ্যানের সংঘর্ষে ঘটনাস্থলে ভ্যান চালক মহিদুল ইসলাম ও তাসলিমা বেগমসহ দুই জন নিহত হয়েছিল। এঘটনায় আহত হয়েছিল আরো এক জন। 


No comments

Powered by Blogger.