কালীগঞ্জে নিখোঁজের ৮ দিন পর ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার

 ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কোলা ইউনিয়নের রাকড়া গ্রামের মাঠ থেকে নিখোঁজের ৮ দিন পর ইকরামুল ইসলাম (২৬) নামের এক ইজিবাইক চালকের অর্ধ-গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে গ্রামের মাঠের ধান ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।  ইকরামুল সদর উপজেলার তেতুলবাড়িয়া গ্রামের মৃত ইসলাম মোল্লার ছেলে।

কোলা ক্যাম্পের এএসআই সামছুল আলম জানান, মাঠের ধানক্ষেতে অর্ধÑগলিত লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করা। পরে লাশটি নিখোঁজ ইকরামুলের বলে পরিবার শনাক্ত করে।

কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিয়া জানান, লাশটি সনাক্ত হয়েছে। ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ইকরামুলের বড় ভাই রুহুল আমিন জানান, গত ১২ অক্টোবর মঙ্গলবার সকালে ভাড়ায় চালানোর জন্য প্রতিদিনের ন্যায় নিজ গ্রাম তেতুলবাড়িয়া থেকে ঝিনাইদহ শহরের উদ্দেশ্যে ইকরামুল ইজিবাইক নিয়ে রওনা হয়। রাত ৮টার দিকে বাড়ী না ফিরলে তার সাথে ফোনে যোগাযোগ করা হয়। সেসময় ইকরামুল জানান, তিনি বাড়ী ফিরছেন। তারপর থেকেই তার ফোন বন্ধ পাওয়া যায়। এরপর থেকেই সে নিখোঁজ ছিল। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে সদর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়।


No comments

Powered by Blogger.