নৌকা প্রার্থীর নির্বাচনী সভায় বিএনপি নেতা প্রধান অতিথি!

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহের কালীগঞ্জে ৩য় ধাপের ইউপি নির্বাচনে এক নৌকা প্রার্থীর নির্বাচনী সভাতে প্রধান অতিথি হয়েছেন উপজেলা বিএনপির এক গুরুত্বপুর্ণ নেতা। রোববার বিকালে উপজেলার  কোলা ইউনিয়ন আওয়ামী লীগের নৌকার চেয়ারম্যান প্রার্থী মনোয়ার হোসেন বাদশার এক নির্বাচনী সভাতে কালিগঞ্জ উপজেলা বিএনপির ২নং যুগ্ম আহবায়ক ডাঃ নূরুল ইসলাম প্রধান অতিথি হন। বিষয়টি বর্তমানে ফেসবুকে ভাইরাল হয়েছে। এদিকে নৌকার নির্বাচনী সভাতে বিএনপির ওই নেতা প্রধান অতিথি হওয়া নিয়ে কালীগঞ্জ উপজেলা বিএনপির মধ্যে আলোচনা সমালোচনার ঝড় বয়ে চলেছে।

জানা যায, সদ্য ৩য় ধাপে ইউপি নির্বাচনের ঘোষনার পর কালীগঞ্জ উপজেলার ১১ ইউনিয়নে আ’লীগের দলীয় নৌকার প্রার্থীদের নামও ঘোষনা করা হয়েছে। এতে ৩নং কোলা ইউনিয়নে আ”লীগের নৌকার চেয়ারম্যান প্রার্থী করা হয় ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মনোয়ার হোসেন বাদশা। গত রোববার উপজেলার দামদারপুর বাজারের ঈদগা মাঠে এক নির্বাচনী পথসভা ডাকে। মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের সভাপতিতে ওই নির্বাচনী সভাতে প্রধান অতিথি করা হয় উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ডাঃ নূরুল ইসলামকে। এ সভাতে বিএনপি নেতা ডাঃ নূরুল ইসলাম তার বক্তব্যে বলেন, আমি একজন বিএনপির নেতা। কিন্তু গ্রামের সার্থে সকলেই বাদশার নৈাকা মার্কায় মিলে ভোট দিতে হবে। এবং জোরালো ভাবে মাঠে নেমে কাজ করে নৌকাকে বিজয়ী করতে হবে। সভায় ডাঃ আব্দুল কুদ্দুস, আলতাপ হোসেন ও মুকুল হোসেনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এ বিষয়ে বিএনপি নেতা ডাঃ নূরুল ইসলামের বক্তব্য নেওয়ার জন্য মোবাইলে যোগাযোগ করা হলে তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। নৌকা প্রতিকের প্রার্থী মনোয়ার হোসেন বাদশা বলেন, আমি ব্যস্ত আছি পরে কথা হবে।


No comments

Powered by Blogger.