ঝিনাইদহের কালীগঞ্জে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ বছর প্রতিষ্টাবার্ষিকী পালন

আব্দুস সালাম(জয়)-

ঝিনাইদহ কালীগঞ্জে উৎসব আমেজ ও ব্যাপক আয়োজনের মধ্যে দিয়ে ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্টাবার্ষিকী পালন করেছে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগ। মঙ্গলবার সকাল থেকেই সরকারী নলডাঙ্গা ভূষন স্কুল মাঠে দিনব্যাপী নানা কর্মসূচীর আয়োজন করা হয়। কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক মুমতারিন ফেরদৌস ডরিনের সার্বিক ব্যাবস্থাপনায় দিনব্যাপী কর্মসূচীর মধ্যে ছিল সকাল সাড়ে ৭ টায় দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, সকাল ৮ টায় জাতীর জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন, সকাল ১০ টার দিকে ভূষনস্কুল মাঠ থেকে ব্যানার ও রঙ্গিন ফেষ্টুন দিয়ে এক বর্ণাঢ্য র‌্যালী শেষে মাঠে এসে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।
সকল কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জননেতা জনাব মোঃ  আনোয়ারুল আজিম (আনার)এমপি মহাদয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, ঝিনাইদহ জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল, কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন সুমন, সাংগঠনিক সম্পাদক জাবেদ হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক রিয়াজ মোল্লা সহ সকল ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, কালীগঞ্জ পৌরসভার সকল ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ, কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগ, পৌরছাত্রলীগ, সরকারি মাহতাব উদ্দিন কলেজ ছাত্রলীগ, সকল ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান নাজিম।
আলোচনা সভা শেষে দুপুরে খাবার বিতরণের পর বিকালে অসহায় দরিদ্রদের মাঝে শীতবস্ত কম্বল বিতরণ করা হয়। এরপর সন্ধায় ঝলমলে আতসবাজি শো এবং রাত ৮টায় জমকালো ব্যান্ডশোর আয়োজন করা হয়েছে।

No comments

Powered by Blogger.