ঝিনাইদহে সামান্য বৃষ্টিতেই রাস্তায় হাঁটুজল পথচারীদের চরম ভোগান্তি!


সাইফুল ইসলাম ঝিনাইদ থেকে-

এখনো বর্ষা আসতে কয়েক মাস বাকি কিন্তু বৈডাঙ্গা গ্রামের রাস্তাটি দেখলে মনে হবে এখন পুরা বর্ষা মৌসুম। ঝিনাইদহ সদর উপজেলার ৩নং সাগান্না ইউনিয়নের বৈডাঙ্গা বাজার থেকে হরিনাকুন্ডু উপজেলায় যাওয়ার একমাত্র রাস্তাটির পাট ব্লক নামক স্থানের বেহাল দশা। রাস্তার উপরে হাটুজল আর কাদার মিশ্রণ। চলাচলের একেবারেই অনুপযোগী হয়ে উঠেছে। হেটে পারাপারের কোন উপায়ই নেই। ভ্যান, আলমসাধু এখন পারাপারের একমাত্র অবলম্বন। 

রাস্তার পাশের গর্ত ভরাট করায় চারি দিকে শুধু কাদা আর কাদা। রাস্তারটির দু দিক রাস্তার থেকে উচু হওয়ায় রাস্তার উপরে  এখন পানি জমে, বের হওয়ার কোন ড্রেনের ব্যবস্থা নেই। আকাশে মেঘ হলেই মানুষের মনে আতঙ্ক বাড়ে। আর বৃষ্টি হলে বাড়ে ভোগান্তি। এই ইউনিয়নে এতদিন সরকার দলীয় চেয়ারম্যান না থাকায়  রাস্তাঘাটের উন্নয়ন হয়নি বলে এলাকাবাসীরা মনে করেন। এবার তাদের প্রত্যাশা, দ্রুতই রাস্তাটির সংস্কার করে ভোগান্তি দুর করবে এলাকাবাসী ও চলাচলকারী জনসাধারণের। 

এবিষয়ে ৩নং সাগান্না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন বলেন রাস্তাটি এলজিইডি'র মাধ্যমে সংস্কার করতে হবে এটা ইউনিয়ন পরিষদের মাধ্যমে হবে না। তবে, রাস্তাটি আমি দেখেছি খুবই খারাপ অবস্থা চলাচলের অনুপযোগী। খুব শীঘ্রই আমি ইটের খুয়াদিয়ে চলাচলের  একটা ব্যবস্থা করবো।

No comments

Powered by Blogger.