হরিনাকুন্ডুতে চা বিক্রেতাকে কুপিয়ে জখম করেছে দুবৃত্তরা


ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার সোনাতনপুর-ভেড়াখালী গ্রামে বাড়ী থেকে ডেকে নিয়ে লুৎফর রহমান (৪০) নামে চা বিক্রেতাকে কুপিয়ে জখম করেছে দুবৃত্তরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে হরিনাকুন্ডু উপজেলা স্বাস্থ্যকমপ্ল্রেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে রাতেই কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। 

বুধবার রাতে ওই উপজেলার সোনাতনপুর-ভেড়াখালী গ্রামে এ ঘটনাটি ঘটে। আহত লুৎফর রহমান ভেড়াখালী গ্রামের ঝড়– মন্ডলের ছেলে। 

লুৎফর রহমান বলেন, সোনাতনপুর-ভেড়াখালী গ্রামের সাবেক মেম্বর মেহের আলী জমি লিজ দেওয়ার কথা বলে ২ বছর আগে ৪ লাখ টাকা নেয় আমার কাছ থেকে। দীর্ঘদিন পার হলেও সে টাকাও ফেরত দেয়নি, এমন কি জমিও দেয়নি। বরং আমার কাছ থেকে দুই দফায় আরো  ১৫ হাজার টাকা নিয়েছে। 

গতকাল বুধবার রাতে মেহের মেম্বর টাকা ফেরতের কথা বলে তার বাড়ীতে আমাকে ডেকে নিয়ে যায়। সেখানে গেলে আমার উপর ক্ষিপ্ত হয়ে মেহের মেম্বরসহ কয়েকজন ধারালো অস্ত্র  দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। সেসময় আমার পকেটে থাকা নগদ ৪০ হাজার টাকা ও  একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। আমার ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। পরে খবর পেয়ে হরিনাকুন্ডু থানা পুলিশ রাতেই হাসপাতালে গিয়ে সার্বিক খোজ খবর নেয়।

এ ব্যাপারে অভিযুক্ত সাবেক মেম্বর মেহের আলীর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

হরিনাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্যা বলেন, খবর পেয়ে রাতেই হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছিল। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে দোষিদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।


No comments

Powered by Blogger.