হরিণাকুন্ডুতে দু’পক্ষের সংঘর্ষে ১ জন নিহত, আহত-৯

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার বেড়বিন্নি গ্রামে সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত আলতাফ হোসেন বিশ্বাস (৬৫) নামের একজন নিহত হয়েছেন।

রোববার দুপুরে ঝিনাইদহ সদর হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহত আলতাব হোসেন বিশ্বাস ওই গ্রামের নকিব বিশ্বাসের ছেলে।

গ্রামবাসী জানায়, সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেড়বিন্নি গ্রামের শহিদুলের ও শেখপাড়া বিন্নি গ্রামের সিরাজুল ইসলামের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এক সপ্তাহ আগে দুপুরে বেড়বিন্নি বাজারে শহিদুলের সমর্থক বিজু আহমেদ ও বকুল হোসেনকে  মারধর করে সিরাজুলের লোকজন। এরই জের ধরে রবিবার সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ১০ জন আহত হন। তাদের মধ্যে ৩ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। বাকিদের স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে আলতাফ বিশ^াস মারা যায়।

ঝিনাইদহ সদর হাসপাতাল মেডিকেল অফিসার ডাঃ রেজওয়ান আক্তার জানান, হরিণাকুন্ডু উপজেলার বেড়বিন্নি গ্রামে থেকে মারামারিতে আহত হয়ে ৩ জন রোগী হাসপাতালে আসে। এর মধ্যে আলতাফ হোসেন বিশ্বাস মারা যায়। ধারনা করা হচ্ছে মাথায় আঘাতের কারনে তার মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে হরিনাকুন্ডু থানার ওসি মোঃ সাইফুল ইসলাম জানান, সকালে বেড়বিন্নি গ্রামে সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ হয়। এতে কয়েক জন আহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ঝিনাইদহ সদর হাসপাতালে একজন মার যায়। এঘটনায় রায়হান নামের একজনকে আটক করা হয়েছে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে লিখির অভিযোগ পেলে মামলা গ্রহন করা হবে।


No comments

Powered by Blogger.