ঝিনাইদহে সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহে সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ)’র উপজেলা পর্যায়ে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম শাহীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. আব্দুর রশিদ।

বিশেষ অতিথি ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান আরতী দত্ত, সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা, সদর উপজেলা কৃষি কর্মকর্তা জাহিদুল করিম।

এছাড়াও উপস্থিত ছিলেন এসডিএফ’র যশোর আঞ্চলিক পরিচালক হেদায়েত উল্লাহ, ঝিনাইদহ জেলা ব্যবস্থাপক কাজী হাসানুজ্জামান, আঞ্চলিক ব্যবস্থাপক মেহেদি হাসান, জেলা কর্মকর্তা ড.অসীম কুমার সাহা, যশোর রিজিওনাল ম্যানেজার জাকির হোসেন, আজম খান ও ঝিনাইদহ জেলা কর্মকর্তা হুমায়ুন কবিরসহ অন্যান্যরা।

এসময় বক্তারা বলেন, রেজিলিয়েন্স এন্ট্রাপ্রেনিউরশিপ অ্যান্ড লাইভলিহুড ইমপ্রুভমেন্ট প্রজেক্ট সরকারের অর্থ মন্ত্রনালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের একটি প্রকল্প। এই প্রকল্পের মাধ্যমে গ্রামে স্থায়ী ও টেকসই সংগঠন তৈরী,  সুবিধাবঞ্চিত ও সহায় সম্বলহীনদের জন্য এককালীন অনুদান প্রদাণ, গ্রামীণ অবকাঠামো উন্নয়ন, পুষ্টি ও স্বাস্থ্য বিষয়ক সহায়তা প্রদাণসহ নানা উন্নয়ন মুলক কর্মকান্ড করবে। আগামী ৫ বছর ঝিনাইদহ সদর, শৈলকুপা ও হরিণাকুন্ডু উপজেলায় এ প্রকল্প চলমান থাকবে। অনুষ্ঠানে ঝিনাইদহের বিভিন্ন উপজেলার ৫০ জন সরকারী কর্মকর্তা উপস্থিত ছিলেন।


No comments

Powered by Blogger.