হরিণাকুন্ডুতে প্রতিবেশীর মারধরে আহত নারীর মৃত্যু


ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার চাঁদপুর ইউনিয়নের বেড়বিন্নী গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশীর মারধরে আহত নারী আসমানী খাতুন (৪০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। মঙ্গলবার ভোরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহতের স্বামী আমজাদ হোসেন জানান, বাচ্চাদের খেলা করা নিয়ে গত রোববার দুপুরে গ্রামের উজ্জল হোসেনের স্ত্রী সুমাইয়া খাতুনের সাথে আসমানীর ঝগড়া হয়। বিকেলে আসমানী খাতুন বাড়ির পাশের খালে হাস আনতে গেলে সুমাইয়া ও পরিবারের অন্যান্য সদস্য বেধঢ়ক মারপিট করে। এতে আসমানী গুরুতর আহত হলে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার শারিরীক অবস্থার অবনতি হলে সোমবার ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে চিকিৎসক। ভোরে চিকিৎসাধীন অবস্থায় ফরিদপুরে তার মৃত্যু হয়। এদিকে এ ঘটনার পর পলাতক রয়েছে প্রতিবেশী সুমাইয়া ও তার স্বজনরা।

নিহতের ভাই কাদের হোসেন বলেন, আমার নিরীহ বোনটাকে ওরা পিটিয়ে আহত করেছে। পরে হাসপাতালে গিয়ে মারা গেছে। মারা যাওয়ার খবর শুনেই যারা মারধর করেছিলো তারা পালিয়ে গেছে। আমরা এই হত্যার সাথে যারা জড়িত তাদের গ্রেফতারের দাবী জানাচ্ছি।

চাঁদপুর ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন বলেন, আসমানী খাতুন মারা যাওয়ার পর যারা মারছে তার পালিয়ে গেছে। তারা যদি মারধরই না করত তাহলে পালাতো কেন। তারপরও আমি দাবী করব এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নেওয়ার।

হরিণাকুন্ডু থানার ওসি সাইফুল ইসলাম বলেন, মৃতদেহ ফরিদপুর থেকে বাড়িতে আনা হয়েছে। সেখানে পুলিশ পাঠিয়েছি। বিস্তারিত পরে জানানো যাবে।


No comments

Powered by Blogger.