ঝিনাইদহে জমি নিয়ে বিরোধের জেরে রুমে আটকে ৪ নারীকে বেধঢ়ক মারপিট

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহে জমি নিয়ে বিরোধের জের ধরে ৪ নারীকে বেধঢ়ক মারপিট করার অভিযোগ উঠেছে। শুক্রবার সকালে ঝিনাইদহ শহরের কলাবাগানে এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলো- ওই এলাকার মৃত রফিকুল ইসলামের স্ত্রী নুরজাহান বেগম (৩৫), মাসুদ তরফদারের স্ত্রী সেলিনা খাতুন (২২), মৃত ওমর ফারুকের স্ত্রী মাকসুদা খাতুন (৪০) ও মেয়ে ফারজানা খাতুন (২৩)।

আহত মাকসুদা খাতুন জানান, পৈতৃক সুত্রে পাওয়া সম্পত্তি নিয়ে বেশ কয়েকদিন যাবত মৃত আব্দুর রউফ তরফদারের প্রথম স্ত্রী দৌলতুন্নেছার সন্তানদের সাথে ছোট স্ত্রী রুবিনা খাতুনের সন্তানদের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শুক্রবার সকালে রুবিনা, তার ছেলে জারজিদ তরফদার, বোন রুলি খাতুন ও লিলি খাতুন প্রথম স্ত্রীর সন্তানদের বাড়িতে হামলা চালায়। এসময় তারা নুরজাহান বেগম, সেলিনা খাতুন, মাকসুদা খাতুন ও ফারজানা খাতুনকে ঘরে আটকে লাঠি দিয়ে বেধঢ়ক মারপিট করে। তাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। সেখান থেকে আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, ঘটনার সংবাদ শুনে ঘটনাস্থল থেকে জারজিদকে আটক করা হয়েছে। আহতদের পক্ষ থেকে মামলা দায়ের করলে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।


No comments

Powered by Blogger.