ঝিনাইদহের কালিগঞ্জে যুবদলের বিক্ষোভ সমাবেশ পালিত


প্রেস বিজ্ঞপ্তি-

সাবেক সফল ছাত্রনেতা কালিগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক জনাব হামিদুল ইসলাম হামিদের নির্দেশনায় 

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে ভোলা জেলা বিএনপির শান্তিপূর্ণ বিক্ষোভ সমাবেশে পুলিশের গুলিতে নিহত ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলম ও ভোলা সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য আব্দুর রহিম এবং শতাধিক নেতৃবৃন্দ গুলিবিদ্ধ হয়েছে আহতের প্রতিবাদে অদ্য ০৪/০৮/২২ইং তারিখ রোজ- বৃহস্পতিবার বিকাল ৫টায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে কালিগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের নেতৃবৃন্দ। মিছিলটি দলীয় কার্যালয় থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে। 

বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন কালিগঞ্জ উপজেলা যুবদলের সংগ্রামী সদস্য মাহাবুবুর রহমান মিলন ও পৌর যুবদলের আহবায়ক শাহজাহান আলী খোকন। 

বিক্ষোভ মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ করেন নেতৃবৃন্দ। 

প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন কালিগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক স্থানীয় পৌর কাউন্সিলর  আশরাফুজ্জামান রনি। 

প্রধান অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা যুবদলের সংগ্রামী সদস্য সচিব মাহাবুবুর রহমান মিলন।  

এছাড়াও অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন কালিগঞ্জ পৌর যুবদলের আহবায়ক শাহজাহান আলী খোকন, যুগ্ম আহবায়ক ফারুক হোসেন, সদস্য সাইফুল ইসলাম,  মিলন হোসেন, এনামুল, সোহেল লস্কার, মোক্তার, হাবিল,জিয়া সহ নেতৃবৃন্দ এছাড়াও বিক্ষোভ মিছিলে অংশ গ্রহণ করেন বিপুল সংখ্যক নেতৃবৃন্দ। 

এসময় বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সভায় বক্তারা তাদের বক্তব্যে অবিলম্বে এই অবৈধ আওয়ামী ফ্যাসিবাদী সরকারের পদত্যাগ দাবি করেন এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান।


No comments

Powered by Blogger.