কালীগঞ্জে মরহুম সিরাজুল ইসলাম মন্ডল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট- ঝিনাইদহকে হারিয়ে সেমিতে আন্দুলবাড়ীয়া

 স্টাফ রিপোর্টার-

ঝিনাইদহের কালীগঞ্জ শহরের চাপালী ফুটবল মাঠে মরহুম সিরাজুল ইসলাম মন্ডল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ১ম রাউন্ডের তৃতীয় খেলায় ঝিনাইদহের হামদহ ফুটবল একাদশকে ১-০ গোলে হারিয়ে সেমিফাইনালে উত্তীর্ণ হয়েছে আন্দুলবাড়ীয়া ফুটবল একাদশ চুয়াডাঙ্গা। শনিবার বিকেল সাড়ে ৩ টায় এই খেলা অনুষ্ঠিত হয়। 

প্রথম থেকেই দুটি দল গোল করতে মরিয়া হয়ে ওঠে। খেলার ১০ মিনিটের মাথায় আন্দুলবাড়ীয়া ফুটবল একাদশের ৯ নম্বর জার্সি পরিহিত আলামিন গোল করে দলকে এগিয়ে নেয়। এরপর বেশ কয়েকটি সুযোগ নষ্ট করে আন্দুলবাড়ীয়া ফুটবল একাদশ, চুয়াডাঙ্গা। প্রথমার্ধে ঝিনাইদহ ফুটবল একাদশকে কোনঠাসা করে রাখে আন্দুলবাড়ীয়া ফুটবল একাদশ। ১-০ গোলের ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় দুটি দল। 

বিরতির পর গোল শোধ দিতে মরিয়া হয়ে ওঠে ঝিনাইদহ হামদহ ফুটবল একাদশ। আক্রমণ আর পাল্টা আক্রমণের মধ্য দিয়ে চলতে থাকে দুই দলের খেলোয়াড়দের পায়ের জাদু। কয়েকটি সহজ সুযোগ তৈরি করেও আন্দুলবাড়ীয়া গোলরক্ষকের কারণে গোল থেকে বঞ্চিত হয় হামদহ ফুটবল একাদশ। ফলে ১-০ গোলে ঝিনাইদহ হামদহ ফুটবল একাদশকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে আন্দুলবাড়ীয়া ফুটবল একাদশ। 

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন আন্দুলবাড়ীয়া ফুটবল একাদশের আল আমিন। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন জামাল হোসেন। তাকে সহযোগিতা করেন মারুফ ও বাবু।


No comments

Powered by Blogger.