কালীগঞ্জে প্রেমের টানে ঘর ছেড়েছে দুই সন্তানের জননী ফাতেমা

বাবুল আক্তার,কালীগঞ্জ\(ঝিনাইদহ) থেকে-

দুটি শিশু সন্তান রেখে ফাতেমা খাতুন নামে এক গৃহবধূ পরকীয়া প্রেমের টানে অজানার উদ্দেশ্য পাড়ি দিয়েছে। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ৯নং বারবাজার ইউনিয়নের ঠিকডাঙ্গা গ্রামে। গত শনিবার সকাল ১০ টার দিকে বাড়ি থেকে প্রয়োজনে বারবাজার যাওয়ার কথা বলে বের হয় গৃহবধু ফাতেমা। সারা দিন পর রাতেও যখন বাড়ি না ফেরায় পরিবারের লোকজন ফাতেমা খাতুনের ফোনে ফোন দিলে মৌবাইল  বন্ধ পাওয়া যায়। এরপর বিভিন্ন আতœীয় স্বজনের বাড়িতে যোগাযোগ করলেও কোথায় পাওয়া যায়নি তাকে। সোমবার সকালে ফাতেমা খাতুনের শশুর মতিয়ার রহমান বাদী হয়ে কালীগঞ্জ থানায় এক্িট লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

লিখিত অভিযোগে জানা গেছে, আমার ছেলে মফিজুর রহমানের সাথে অনুমানিক ৮ বছর আগে একই উপজেলা ৫নং শিমলা-রোকনপুর ইউনিয়নের পুকুরিয়া প্রামের আবু সাঈদের মেয়ে ফাতেমার সাথে বিয়ে হয়্। তাদের ঘরে হুজাইফা (৫)  ও ছেলে হুসাইন (২) নামের দুটি শিশু সন্তান হয়েছে। আমার ছেলে গত এক বছর পূর্বে জিবিকা নির্বাহের জন্য বিদেশ(সৌদি আরব) যাই। বিদেশ যাওয়ার পর থেকে আমার বৌমা ফাতেমা খাতুন বিভিন্ন সময় মোবাইল ফোন ও ম্যাসেঞ্জারে অপরিচিত পুরুষের সাথে যোগাযোগ করতো। আমরা তাকে বিভিন্ন সময় সংসার ও ভবিষতের কথা চিন্তা করিয়া বোঝানোর চেষ্টা করি। কিন্ত দুটি শিশু সন্তানে কথা না ভেবে গত শনিবার সকাল ১০ টার দিকে বাড়ি থেকে প্রয়োজনে বারবাজার যাওয়ার কথা বলে বের হয় গৃহবধু ফাতেমা। সারা দিন পর রাতেও যখন বাড়ি ফিরছে না তখন পরিবারের লোকজন ফাতেমা খাতুনের ফোনে ফোন দিলে মৌবাইল  বন্ধ পাওয়া যায়। এরপর বিভিন্ন আতœীয় স্বজনের বাড়িতে যোগাযোগ করলে কোথায় পাওয়া যায়নি তাকে। পরে পরিবারের  লোকজন ঘুরে ঢুকে দেখেন তার গহনা আনুমানিক ১ ভরি,গচ্ছিত ১ লক্ষ টাকা নিয়ে বের হয়েছে। প্রবাসী স্বামী দুটি সন্তান নিয়ে এখন মহাবিপদে। ফাতেমা খাতুন  সর্বশেষ “ঝরঃযর শহড়ংি সব” নামের একটি ম্যাসেঞ্জার আইডিতে চ্যাটিং করেছে বলে তথ্য পেয়েছি। 

এবিষয়ে সুবর্ণাসারা পুলিশ কা¤েপর এসআই মহিদুল ইসলাম জানান, এধরণের একটা ঘটনা শুনেছি। কিন্ত অভিযোগ এখানো হাতে পাইনি। পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 


No comments

Powered by Blogger.