কোটচাঁদপুরে মাটি বোঝাই ট্রেক্টরের ধাক্কায় নিহত এক














মোঃরোকনুজ্জামান কোটচাঁদপুর প্রতিনিধিঃ

মাটি বোঝাই ট্র্যাক্টরের ধাক্কায় ঝিনাইদহের কোটচাঁদপুরে হতাহতের ঘটনা ঘটেছে। শুক্রবার বেলা ১২ টার সময় উপজেলার গালিমপুর নামকস্থানে এ ঘটনায় ১ জন নিহত ও অপর জন গুরুর আহত হয়। ওই দুই জনের বাড়ি যশোরের ঝিকরগাছা বলে জানা গেছে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কোটচাঁদপুরের গালিমপুর মোড়ে মাটি বোঝাই ট্র্যাক্টরের সঙ্গে মটর সাইকেলের ধাক্কা লাগে। এতে গুরুত্বর আহত হয় ২ জন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মাহমুদুল ইসলাম (২৫)কে মৃত বলে ঘোষণা দেন আর রবিকে উন্নত চিকিৎসার জন্য যশোর হাসপাতালে রেফার্ড করেন।
মৃত মাহমুদুল ইসলাম যশোর ঝিকরগাছা গদখালি এলাকার নুরুল ইসলামের ছেলে। আর রবি একই এলাকার রঘুনাথনগর গ্রামের জহুরুল ইসলামের ছেলে। 
সহকর্মী সোহান হোসেন বলেন, মাহমুদুল হাসান ছিলেন, জাপান টোবাকো কালিগঞ্জ অফিসের স্টোর কিপার ও রবি ছিলেন সহকারী স্টোর কিপার। দুই জনই মটর সাইকেলে করে কোটচাঁদপুর মার্কেটে এসেছিলেন ।
 এ সময় দুর্ঘটনায় পতিত হন তারা। খবর পেয়ে আমরা স্বাস্থ্য কমপ্লেক্সে দেখতে এসেছি।
কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রমিজ উদ্দিন (তপু) বলেন, আমরা গুরুতর আহত অবস্থায় দুইজনকে পেয়েছি।
 এরমধ্যে মাহমুদ হাসান (২৫) কে চিকিৎসা দেওয়ার আগেই মারা যায়। রবি নামের আরেক জন কে আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোরে রেফার্ড করা হয়েছে। এ ব্যাপারে কোটচাঁদপুর থানার উপপরিদর্শক (এসআই) সিরাজুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ছিলাম। তবে কাউকে পাওয়া যায়নি। মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। অন্যদিনের পাশাপাশি শুক্রবার হলেই অবৈধ মাটি টানা ট্রাক্টরের শব্দে অস্থির হয়ে যায় কোটচাঁদপুরে পরিবেশ। একই দিন পৃথক ঘটনায় সকালে কলেজস্ট্যান্ড এলাকায় দুই ট্রাক্টরের মুখোমুখি সংর্ঘষ হয়, এতেও একটি গাড়ি ক্ষতিগ্রস্থসহ ২ জন আহত হোন। লাইসেন্স বিহীন ভ্যান ও রিক্সা চালকও এখন ট্রাক্টর চালান। ফলে বাড়ছে দূর্ঘটনাও।

No comments

Powered by Blogger.