মোবারকগঞ্জ চিনিকল শ্রমিক ইউনিয়নের দ্বিবার্ষিক সাধারন সভা নির্বাচনী তফসিল ঘোষনা

এনামুল হক সিদ্দীক,কালীগঞ্জ(ঝিনাইদহ)থেকে-

দেশের দক্ষিণাঞ্চালের একমাত্র ভারী শিল্প প্রতিষ্ঠান ঝিনাইদহের মোবারকগঞ্জ চিনিকল শ্রমিক ইউনিয়নের দ্বি-বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০ টায় চিনিকলের গ্যারেজ সেডে ওই সভা অনুষ্টিত হয়। মোচিক শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম রসুলের সভাপতিত্বে সভাতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ-৪ জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। 

সভাতে মোচিক শ্রমিক ইউনিয়নের নির্বাচনী তফসিল ঘোষনা করা হয়। এসময় আতাউল হক জিহাদকে নির্বাচন কমিশনার ও সাংবাদিক টিপু সুলতানকে সদস্য সচিব করে ৫ সদস্যের নির্বাচন পরিচালনা কমিটির নাম ঘোষনা করা হয়। সভায় গঠনতন্ত্র অনুযায়ি মুসফিকুর রহমান ডাবলু ও আব্দুল হালিম মটর শ্রমিক ইউনিয়নের সদস্য থাকায় তাদের  মোচিক শ্রমিক ইউনিয়নের সদস্য পদ বাতিল করা হয়। 

সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম, আঞ্চলিক শ্রম অধিদপ্তরের উপ-পরিচালক (কুষ্টিয়া) সিরাজুল ইসলাম, সুগার করপোরেশনের শ্রমিক ফেডারেশনের সভাপতি মাসুদুর রহমান মাসুদ ও মোচিক শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম।  

মোচিকের প্রশাসন ও হিসাব বিভাগের সদস্য সাইদুর রহমান পিকুর সঞ্চালনায় সভাতে উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান, শ্রমিকনেতা ও গনমাধ্যমের শ্রমিকগন উপস্থিত ছিলেণ।

 


 

No comments

Powered by Blogger.