কোটচাঁদপুরে মেডিকেলে চান্স পেলেন ৫ শিক্ষার্থী



                                                                                  মোঃরোকনুজ্জামান কোটচাঁদপুর প্রতিনিধিঃ

মেডিকেলের ভর্তি পরীক্ষায় অংশ গ্রহন করে উর্ত্তীন্ন হয়েছেন ঝিনাইদহের কোটচাঁদপুরের ৫ শিক্ষার্থী। 
এরমধ্যে রয়েছে ২ জন ছাত্র আর ৩ জন ছাত্রী। এ খবরে খুশির আমেজ বইছে ওইসব পরিবারে।
সংশ্লিস্ট সূত্রে জানা যায়, এ বছর মেডিকেলে ভর্তি পরীক্ষা গেল ১০ মার্চ অনুষ্ঠিত হয়। ফল প্রকাশ হয় ১২ মার্চ। এ বছর কোটচাঁদপুর থেকে ২০ জন শিক্ষার্থী পরিক্ষায় অংশ গ্রহন করেন। এর মধ্যে ৫ জন উর্ত্তীন্ন হয়েছে। 
যার মধ্যে রয়েছে দয়িতা সিংহ,সে কোটচাঁদপুর বাজার পাড়ার স্বপন সিংহের মেয়ে। দয়িতা ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির সুযোগ অর্জন করেছেন,সিফাত ইসলাম সুযোগ পেয়েছেন যশোর মেডিকেল কলেজে। সে সলেমানপুর পালপাড়ার সিরাজুল ইসলামের ছেলে, নিলুফার ইয়াসমিন লিয়া, রাজশাহী মেডিকেল কলেজ,সে সেনাবাহিনী অনারী লেফটেন্ট হাবিবুর রহমানের মেয়ে,আমজাত হোসেনের মেয়ে হাবিবা গুলশানারা,সুযোগ পেয়েছেন ঢাকা মেডিকেল কলেজে আর অভিজিৎ রায় খুলনা মেডিকেলে। সে সলেমানপুর প্রশান্ত রায়ের ছেলে।
এ খবরে খুশির আমেজ বইছে পরিবারগুলোয়। এ বিষয়ে সিফাতের পিতা সিরাজুল ইসলাম বলেন, আমার অনেক দিনের স্বপ্ন পূরনের একধাপ এগিয়েছে আমার ছেলে। কস্টের অনেকটা ভুলতে শুরু করেছি।আর এ কস্টো শেষ হবে ডাক্তারি পাশ করে বের হবার পর।
তিনি বলেন, খবরটি পাবার পর শুধু আমার পরিবার না, প্রতিবেশীরাও বেশ খুশি হয়েছেন। অনেকে শুভ কামনা জানাতে বাড়িতে ও আসছেন। এ ছাড়া সোশ্যাল মিডিয়া তো আছেই।
ভাল ফল পাবার পর অভিজিৎ রায় প্রতিক্রিয়ায় বলেন,ফলাফলে খুব খুশি হয়েছি। এ ছাড়া আমার ভাল ফলের কারনে খুশি হয়েছেন প্রতিবেশী ও শুভাকাক্ষিরাও। কোন ছাত্র ভাল ফল পেতে করনীয় কি,এমন প্রশ্নে তিনি বলেন,অধ্যাবয়াই আর নিয়মিত অধ্যাবয়াই এনে দিতে পারে ভাল ফল।

No comments

Powered by Blogger.