ঝিনাইদহে পাওনা টাকা চাওয়ায় ইউপি মেম্বরকে পিটিয়ে আহত করেছে এক ঠিকাদার

 ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে জাহাঙ্গীর মোল্লা নামের এক ইউপি সদস্য(মেম্বর)কে পিটিয়ে আহত করেছে মনিরুল ইসলাম ওরফে জমিদার নামের এক ঠিকাদার। বুধবার বিকালে পোড়াহাটি ইউনিয়নের মধুপুর            গ্রামের মৃত আজিবর মোল্লার পুত্র ইউপি সদস্য(মেম্বর) ও ঠিকাদার জাহাঙ্গীর মোল্লা অভিযোগে করে বলেন, একই ইউনিয়নের ঠিকাদার শুরাপাড়া গ্রামের মৃত জাবেদ আলী মোল্লার পুত্র মনিরুল ইসলাম ওরফে জমিদার এর নিকট পাওনা ৪৫ হাজার টাকা চাইলে ক্ষিপ্ত হয়ে লোহার রড দিয়ে মেম্বরকে পিটিয়ে আহত করে।সেসময় তার সাথে থাকা অজ্ঞাত নামা ৫/৬ জন তাকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে তার কাছ থাকা টাকা পয়সা ও প্রয়োজনীয় কাগজপত্র জোরপূর্বক ছিনিয়ে নেয়।পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় আহত ইউপি সদস্য(মেম্বর) ও ঠিকাদার জাহাঙ্গীর মোল্লার ভাই বিল্লাল হোসেন বুধবার রাতেই বাদি হয়ে মনিরুল ইসলাম ওরফে জমিদারসহ আরো অজ্ঞাত ৫/৬ জনের নামে সদর থানায় লিখিত এজাহার দায়ের করে। 

এ ব্যপারে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন,আমি একটি লিখিত অভিযোগ পেয়েছি ।তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



No comments

Powered by Blogger.