ডাকাতি করতে গিয়ে জনতার হাতে ধরা, আটক ২

 স্টাফ রিপোর্টার-

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সিংদহ এলাকায় বিচলী বোঝাই শ্যালো ইঞ্জিন চালিত আঞ্চলিক যান নসিমন ডাকাতি করতে গিয়ে জনতার হাতে ধরা পড়েছে দুই ডাকাত। শনিবার দিবাগত রাত ৩ টার দিকে কালীগঞ্জ-গান্না বাজার সড়কের সিংদহ মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন- মাগরা জেলার সাইত্রিশ এলাকার টিটন হোসেনের ছেলে আশিক হোসেন (২৫) ও ঝিনাইদহ সদর উপজেলার আরাপপুর এলাকার তোফাজ্জেল হোসেনের ছেলে তরিকুল ইসলাম। 

স্থানীয়রা জানায়, শনিবার দিবাগত রাত ৩ টার দিকে এক ব্যক্তির চিৎকারে গ্রামের কয়েকজন যুবক সিংদহ এলাকার কালীগঞ্জ-গান্না বাজার সড়কের উপর আসে। এ সময় তারা নসিমন গাড়ি ডাকাতির ঘটনায় দুই ডাকাত সদস্যকে ধরে ফেলে। কিন্তু বাকি দুইজন পালিয়ে যায়। এরপর তারা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই ডাকাত সদস্যকে আটক করে নিয়ে যায়। এ সময় একটি ধারালো দা উদ্ধার করেছে পুলিশ।

ভূক্তভূগি নসিমন চালক মহসীন আলী জানান, রাত ৩ টার দিকে কালীগঞ্জ উপজেলার সিংগী এলাকা থেকে বিচলী বোঝাই করে চুয়াডাঙ্গা যাচ্ছিলেন। পথিমধ্যে সিংদহ এলাকার মাঠের মধ্যে পৌঁছালে ৩/৪টি লাইট তার চোখে মারা হয়। তিনি চোখে কিছুই দেখতে না পেরে চিৎকার দেন। এসময় তাকে একজন গলায় গামছা পেঁচিয়ে গাড়ি থেকে নামিয়ে পাশের বাগানে নিয়ে যায়। অন্য তিনজন গাড়ি চালু করার চেষ্টা করে ব্যর্থ হয়। এরমধ্যে তার চোখ, মুখ বেঁধে ফেলে ডাকাত দলের সদস্যরা। এসময় হঠাৎ আশেপাশের লোকজন চিৎকার করে ছুটে এলে দুইজন পালিয়ে গেলেও অপর দুইজনকে ধরে ফেলে স্থানীয়রা।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো : আব্দুর রহিম মোল্যা জানান, নসিমন গাড়ি ডাকাতির ঘটনায় দুই ডাকাত সদস্যকে আটক করে স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুইজনকে উদ্ধার করে থানা নেওয়া হয়। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। 

উল্লেখ্য, গত ১০ এপ্রিল’২৩ ইং দিবাগত রাত ৩টার সময় একই স্থান থেকে উপজেলার রামচন্দ্রপুর গ্রামের লিয়াকত বিশ^াসের ছেলে মাহিনুরের নিকট হতে বিচালী বোঝাই নছিমন এভাবেই ডাকাতি করেন ডাকাতেরা। 

No comments

Powered by Blogger.