কালীগঞ্জে ৬০ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

এম শাহজাহান আলী সাজু-

ঝিনাইদহের কালীগঞ্জে অভিযান চালিয়ে ৬০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রোববার ভোর ৫ টার দিকে উপজেলার জগন্নাথপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক দুই মাদক ব্যবসায়ীরা হলেন- উপজেলার বলাকান্দর এলাকার আবুল কালাম আজাদের ছেলে ইমরান হোসেন ও ফয়লা মাস্টারপাড়া এলাকার স্বপন দাসের ছেলে সমিত দাস বাবু। 

কালীগঞ্জ থানার এসআই কাবিরুল ইসলাম জানান, মাদক কেনা-বেচা হচ্ছে এমন খবর পেয়ে উপজেলার জগন্নাথপুর এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে দুইজনকে আটক করতে সক্ষম হই। এ সময় তাদের কাছে থাকা ব্যাগ থেকে ৬০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো : আব্দুর রহিম মোল্যা জানান, রোববার ভোরে এসআই কাবিরুল ইসলাম ও এসআই হুমায়ুন কবিরের নেতৃত্বে ৬০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ ঘটনায় কালীগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সোমবার আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে ইমরান হোসেনের নামে ৩টি ও সমিত দাস বাবুর নামে ২টি মাদকের মামলা চলমান রয়েছে বলে জানান তিনি। 


No comments

Powered by Blogger.