কোটচাঁদপুর রাতের আধারে অসহায় পরিবারের মাঝে মানবতার ফেরীআলা পিংকি খাতুন







রোকনুজ্জামান কোটচাঁদপুর থেকে-

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত নাঈমুল হাসান সজিবের চিকিৎসায় সহায়তার হাত বাড়িয়ে দিলেন কোটচাঁদপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আক্তার পিংকি খাতুন। বৃহস্পতিবার রাত ৮ টায় সজিবের পিতার হাতে এ সহায়তা তুলে দেন তিনি।
জানা যায়,গত রবিবার (১৬ এপ্রিল) সকালে নাঈমুল হাসান সজিব(২৫) ও ইয়াসিন আলী (২০) সুজা ড্রাইভারের জানাজার নামাজ পড়ে মটর সাইকেল যোগে বাড়ি ফিরছিলো। পথিমধ্যে পৌর এলাকার ফায়ার সার্ভিসের সামনে আসলে ট্র্যাক্টরের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে করে ওই দুই জন গুরুতর আহত হন।
পরে সহকর্মীরা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এরপর চিকিৎসক তাকে দেখে যশোর হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে সজিব ঢাকায় একটি প্রাইভেট হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। তাঁর চিকিৎসার জন্য অনেক টাকা প্রয়োজন। খবর পেয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান পিংকি খাতুন আজ সন্ধ্যা রাতে তাঁর বাড়িতে যান। এরপর তাঁর পিতা শেখ শফি উদ্দিনের হাতে চিকিৎসা সহায়তা তুলে দেন।
এর আগে তিনি পৌর এলাকার ফুলবাড়ি রেলগেট পাড়ার মৃত নুরু ইসলামের ছেলের চিকিৎসার জন্য, তাঁর মায়ের হাতে চিকিৎসা সহায়তা তুলে দেন।এ ছাড়া গত কয়েকদিন ধরে উপজেলার দুস্থ্য অসহায় মানুষের মাঝে ঈদ উপহার তুলে দেন তিনি।
পিংকি খাতুন বলেন,আমার চাওয়ার কিছু নাই। আমি মানুষকে সেবা করতে এসেছি। মানুষ আমাকে ভোট দিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান বানিয়েছেন । আমি তাদের ঋন পরিশোধ করতে পারবো না। তবে আমি মানুষের পাশে ছিলাম,থাকবো। সামনের দিনে আমি শুধু মানুষের ভালবাসা চাই। মানুষের পাশে থাকতে পারে নিজেকে সুখী মানুষ মনে হয়।

No comments

Powered by Blogger.