কোটচাঁদপুরে পিকআপ ও ব্যাটারীচালিত ভ্যানের সংঘর্ষে ২ শিশুসহ ৪ জন নিহত

কোটচাঁদপুর প্রতিনিধি-

ঝিনাইদহের কোটচাঁদপুর ব্যাটারীচালিত ভ্যান ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২ শিশুসহ ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৫ জন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে কোটচাঁদপুর-জীবননগর সড়কের কোটচাঁদপুরে কাশিপুর পৌর কলেজের সামনে দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো-কালীগঞ্জ উপজেলার বলাকান্দর গ্রামের শাহিন উদ্দিনের মেয়ে খুকু মনি (৭ বছর), একই উপজেলার শাহাপুর ঘিঘাটি গ্রামের মখলেছ উদ্দিনের ছেলে ভ্যানচালক সলেমান উদ্দিন (৬০) ও কোটচাঁদপুর উপজেলার এলাঙ্গী গ্রামের রুবেল হোসেনর ছেলে রাফান (১১ মাস) এবং অজ্ঞাত আরও একজন।

কোটচাঁদপুর থানার ওসি মঈন উদ্দিন জানান, সকালে কালীগঞ্জ থেকে হতাহতরা ব্যাটারী চালিত ভ্যান যোগে কোটচাঁদপুরের দিকে যাচ্ছিলো। পথে ঘটনাস্থলে পৌছালে বিপরিত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ওই ৩ জন নিহত হয়। আহত হয় আরও ৫ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করে চিকিৎসক। এর মধ্যে যশোর নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়।

কোটচাঁদপুর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক তারুণি পাশা বলেন, আহত যারা এসেছিলেন তাদের মধ্য থেকে ৪ জনকে যশোর পাঠানো হয়েছে। এদের মধ্যে ৩ জনের শারিরীক অবস্থা গুরুতর।


No comments

Powered by Blogger.