শৈলকুপায় রাতের আধাঁরে ঘুমন্ত নারীদের নগ্ন-অর্ধনগ্ন ভিডিও ও ছবি ধারণ করায় প্রেমিকাসহ যুবক গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহের শৈলকুপায় রাতের আধাঁরে ঘুমন্ত নারীদের নগ্ন-অর্ধনগ্ন ভিডিও ও ছবি ধারণ করায় প্রেমিকাসহ এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল শৈলকুপা উপজেলার সাপখোলা গ্রাম থেকে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো-সাপখোলা গ্রামের আদিল উদ্দিন খাঁ’র ছেলে জুলকার খাঁ (৩২) ও তার প্রেমিকা শামছুল বিশ^াসের মেয়ে জান্নাতি খাতুন (২০)

শুক্রবার সকালে ঝিনাইদহের পুলিশ সুপার আশিকুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, শৈলকুপা উপজেলার সাপখোলা গ্রামে মামুন ফেরদৌসের বাড়ির জানালা দিয়ে কে বা কারা তার ঘুমন্ত স্ত্রী ও কন্যার ভিডিও করছিল। এসময় মোবাইলের ফ্লাস লাইটের আলো জ¦লে উঠলে ফেরদৌস ঘরের ভেতর অজ্ঞাত যুবকের হাত চেপে ধরে তখন মোবাইল ফোন ফেলে পালিয়ে যায়। ফেলে যাওয়া মোবাইলে মধ্যে সাপখোলা গ্রামের প্রায় অর্ধশত নারী নগ্ন-অর্ধনগ্ন ভিডিও ও ছবি দেখতে পায়। এরপর গত ০৪ মে ফেরদৌস বাদী হয়ে শৈলকুপা থানায় পর্নোগ্রাফি আইনে অজ্ঞাতদের আসামী করে মামলা দায়ের করে। পরে পুলিশেল সাইবার ক্রাইম  ইনভেস্টিগেশন সেল তথ্য প্রযুক্তি ব্যবহার করে ২ জন আসামীকে গতরাতে গ্রেফতার করে।

পুলিশ সুপার আরো বলেন, আসামী জুলকার খাঁ প্রেমিকা জান্নাতি খাতুনের মোবাইল দিয়ে পরিকল্পনা করে রাতের আধাঁরে গোপনে বিভিন্ন মেয়েদের ঘুমন্ত নগ্ন-অর্ধনগ্ন ছবি ও ভিডিও ধারন করে। গত ৩ থেকে মাস ধরে ধারনকৃত ভিডিও দিয়ে তারা টাকা হাতিয়ে নেওয়াসহ শারীরিক সম্পর্ক স্থাপন করবে এটিই তাদের মূল উদ্দেশ্য ছিলো।




 

No comments

Powered by Blogger.