কালীগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত

স্টাফ রিপোর্টার-

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মোবারকগঞ্জ চিনিকলের সামনে মোটরসাইকেলের ধাক্কায় রহমত আলী (৫৭) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ সময় আহত হন মোটরসাইকেলের দুই আরোহী। বুধবার দুপুর আড়াইটার দিকে ঝিনাইদহ-যশোর মহাসড়কের মোবারকগঞ্জ চিনিকলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত রহমত আলী উপজেলার মনোহরপুর গ্রামের বাসিন্দা। আহতরা হলেন- উপজেলার কলেজপাড়া এলাকার বরুণ কুমার ও মহাদেব সাহা। বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে বাইসাইকেলে উপজেলা মনোহরপুর থেকে কালীগঞ্জ শহরে যাচ্ছিলেন রহমত আলী। পথিমধ্যে মোবারকগঞ্জ চিনিকলের সামনে পৌঁছালে পিছন দিক থেকে কালীগঞ্জগামী একটি দ্রুতগতিতে আসা মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল ও বাইসাইকেলে থাকা আরোহীরা রাস্তার উপর ছিটকে পড়ে যায় । গুরুত্বর আহত রহমত আলীকে স্থানীয়রা উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 


কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শিবলি খাতুন জানান, হাসপাতালে আনার আগেই রহমত আলীর মৃত্যু হয়েছে। অন্য দুইজনকে চিকিৎসা দেওয়া হয়েছে। 




No comments

Powered by Blogger.