ঝিনাইদহে টেলিভিশন সাংবাদিক ফোরামের কমিটি গঠন, সভাপতি শিপলু, সম্পাদক রাজীব

ঝিনাইদহ প্রতিনিধি-

টেলিভিশন সাংবাদিকতায় চ্যালেঞ্জ মোকাবেলা ও সাংবাদিকদের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে ঝিনাইদহে টেলিভিশন সাংবাদিক ফোরামের কমিটি গঠন করা হয়েছে।

শনিবার দুপুরে শহরের এইচএসএস সড়কের আহার রেস্টুরেন্টে এ কমিটি গঠন করা হয়। উপস্থিত সকলের সম্মতিতে আরটিভির জেলা প্রতিনিধি শিপলু জামানকে সভাপতি ও একাত্তর টিভির জেলা প্রতিনিধি রাজীব হাসানকে সাধারন সম্পাদক করা হয়। কমিটিতে এসএ টিভির জেলা প্রতিনিধি ফয়সাল আহমেদকে সহ-সভাপতি, এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি এম রবিউল ইসলাম রবিকে যুগ্ম সাধারণ সম্পাদক, চ্যানেল টোয়েন্টিফোর’র জেলা প্রতিনিধি সাদ্দাম হোসেনকে সাংগঠনিক সম্পাদক, সময় টিভির রিপোর্টার লোটাস রহমান সোহাগকে কোষাধ্যক্ষ, বিজয় টিভির জেলা প্রতিনিধি জহুরুল ইসলাম হিরোকে তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও নিউজটোয়েন্টিফোর’র জেলা প্রতিনিধি শেখ রুহুল আমিনকে ক্রীড়া ও সাহিত্য বিষয়ক সম্পাদক করা হয়েছে। এছাড়াও নির্বাহী সদস্য পদে বৈশাখী টিভির জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম মন্টু, বাংলাদেশ টেলিভিশনের প্রতিনিধি পিন্টু লাল দত্ত, বাংলাভিশন টেলিভিশনের জেলা প্রতিনিধি  আসিফ ইকবাল মাখন, গাজী টিভির জেলা প্রতিনিধি ওলিয়ার রহমান, মাইটিভির জেলা প্রতিনিধি আনিচুর রহমান মিঠু মালিথা নির্বাহী সদস্য মনোনীত হয়েছেন। এছাড়াও উপদেষ্টা সদস্য রয়েছেন ইনডিপেনডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি বিমল কুমার সাহা, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি এম রায়হান, এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি নিজাম জোয়ারদার বাবলু, চ্যানেল আই’র জেলা প্রতিনিধি শেখ সেলিম।

অন্যান্য সদস্যরা হলেন-মোহনা টিভির জেলা প্রতিনিধি সোহেল আহম্মেদ, আনন্দ টিভির জেলা প্রতিনিধি মাজেদ রেজা বাঁধন, ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি শাহরিয়ার রহমান রকি, দীপ্ত টিভির জেলা প্রতিনিধি শাহরিয়ার আলম সোহাগ, বাংলাটিভির জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, গ্লোবাল টিভির জেলা প্রতিনিধি মেহেদি হাসান জিকু।

নব-গঠিত এই কমিটিকে শুভেচছা ও অভিনন্দন জানিয়েছেন ঝিনাইদহে কর্মরত সাংবাদিকসহ নানা শ্রেণী পেশার মানুষ।

No comments

Powered by Blogger.