সবচেয়ে খারাপ সময় থেকে দল-পাটি করতো এবং নির্যাতিত তাদের সহযোগিতা করতে চাই অসহায় আওয়ামীলীগ কর্মীর পরিবারের নতুন ঘর নির্মাণ কাজ পরিদর্শনে ..মিন্টু

এম শাহজাহান আলী সাজু-

আওয়ামীলীগের দু:সময়ের কর্মী মরহুম হেমায়েতের বাড়িতে নতুন পাঁকা ঘর নির্মাণ কাজ পরিদর্শনে গেলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র সাইদুল করিম মিন্টু। সোমবার সকালে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ১১ নং রাখালগাছি ইউনিয়নের বগেরগাছি গ্রামে হেমায়েতের নতুন ঘর নির্মাণ কাজ দেখতে যান। এসময় মরহুম হেমায়েতের পরিবারের সাথে কথা বলেন এবং তার পরিবারের আয়ের একমাত্র সম্বল দোকানের মাল কিনে দেওয়ার আশ^াস দেন। 

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু বলেন, বগেরগাছি গ্রামের হেমায়েত আমাদের পুরানো কর্মী ছিল এবং সবচেয়ে খারাপ সময় থেকে দল-পাটি করতো এবং অনেক নির্যাতিত হয়েছে। সে কারণে গত ২০জুলাই’২৩ সাবেক এমপি আব্দুল মান্নানের স্বরণসভায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আয়ুব হোসেন খাঁন প্রস্তাব করার কারণে সেদিন আমি বলেছিলাম এই জাতীয় কর্মী যারা আছেন তাদেরকে আমরা সবাই মিলে সহযোগিতা করতে চাই। নতুন কমিটিতে যারা আছেন, সাধারণ সম্পাদক আয়ুব, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইসরাইল হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক বিজু, যুগ্ম-সাধারণ সম্পাদক মতি, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক ফারুক হোসেনসহ যারা আছেন আমরা সবাই মিলে পাঁকা ঘর নির্মাণ করে দেওয়া হচ্ছে বলে জানান তিনি। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইসরাইল হোসেন, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ১০ নং কাষ্টভাঙ্গা ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান আয়ুব হোসেন খাঁন, জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক ও সাবেক মেয়র মোস্তাফিজুর রহমান বিজু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মতিয়ার রহমান মতি, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আব্দুর রশিদ খোকন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রফেসর জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান তপু, জেলা পরিষদের সদস্য জসিম উদ্দিন সেলিম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাহেদ কবির লিমন, সাধারণ সম্পাদক কাজী রিপন, পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর রাশেদুল হক রিগান, উপজেলা পুজা উদ্্যাপন কমিটির সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামীলীগের অন্যতম সংগঠক বাবু প্রশান্ত কুমার খাঁ, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক ইদ্রিস আলী ইদু, যুগ্ম-আহবায়ক ডাবল, অমিত সিকদার বিশু, ১১নং রাখালগাছি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলতাফ হোসেন, সাধারণ সম্পাদ ফারুক হোসেন প্রমূখ। এসময় শত শত আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, গত ২৩ জুন’২৩ ব্রেন স্টোকে মারা যান আওয়ামীলীগের কর্মী হেমায়েত আলী। তিনি বগের গাছি গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে। 












No comments

Powered by Blogger.