কালীগঞ্জে এক জনকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্ব জখম করেছে দূর্বৃত্তরা

 

এম শাহজাহান আলী সাজু-

ঝিনাইদহের কালীগঞ্জে বাবলু মোল্ল্যা ওরফে ঘেনা (৪৫)কে পিটিয়ে ও কুপিয়ে মারাত্ব জখম করেছে দূর্বৃত্তরা। বুধবার সন্ধা সাড়ে সাতটার সময় উপজেলার ২নং জামাল ইউনিয়নের বারইপাড়ার ষষ্টিতলা এলাকায় এঘটনা ঘটে। বাবলু মোল্ল্যা ওরফে ঘেনা উপজেলার গোপালপুর গ্রামের মসলেম মোল্ল্যার ছেলে। 

বাবলু মোল্ল্যা ওরফে ঘেনার চাচাতো ভাই তরিকুল ইসলাম জানান, বাবলু মোল্ল্যা ওরফে ঘেনা সন্ধা সাড়ে ৭টার সময় বলরামপুর বাজার থেকে আরিফ মন্ডলের মোটরসাইকেলে বাড়ি গোপালপুর যাচ্ছিলেন। পথমধ্যে বারইপাড়ার ষষ্টিতলা এলাকায় পৌছালে পূর্বে থেকে ওঁত পেতে থাকা সন্ত্রাসীরা হত্যার উদ্যোশে তাদের মোটরসাইকেল গতিরোধ করে এবং এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে মারাত্বক জখম করে। এ্সময় মারাত্বক আহত বাবলু মোল্ল্যা ওরফে ঘেনাকে স্থানীয়রা উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থা অবনতি হলে যশোর মেডিকেল হাসপাতালে রিফার্ড করা হয়। 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবর রহমান জানান, ঘটনা জানার পরপরই আমি ঘটনাস্থলে পুলিশ পাঠায়েছি। অভিযোগ পেলে অবশ্যই তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। এবিষয়ে কোন ছাড় নেই বলে জানান এই কর্মকর্তা। 


No comments

Powered by Blogger.