কালীগঞ্জে পুকুর থেকে চা দোকানীর লাশ উদ্ধার

শাহজাহান আলী সাজু॥

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার দামোদারপুর গ্রামে নিখোঁজের একদিন পর বিল্লাল হোসেন (৬০) নামে এক চা দোকানীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকাল ৯ টার দিকে উপজেলার দামোদরপুর ছাবা ইট ভাটার পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। চা দোকানী বিল্লাল হোসেন উপজেলার দামোদারপুর গ্রামের মনু মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, শনিবার দুপুরে জমিতে কাজ করা শ্রমিকদের জন্য নাস্তা নিয়ে গিয়েছিলেন বিল্লাল হোসেন। এরপর থেকে সে নিখোঁজ ছিল। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। রোববার সকাল ৯টার সময় দামোদরপুর গ্রামের কৃষক মঈন উদ্দীন মাঠে যাওয়ার পথে ইটভাটার পুকুরে বিল্লাল হোসেনের মরদেহ ভাসতে দেখে স্থানীয়দের জানান। এরপর পুলিশকে খবর দিয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে। স্থানীয়রা আরো জানান, দীর্ঘদিন যাবৎ বিল্লাল হোসেনের সাথে পাশের বাড়ির হাসান ও হানিফদের সাথে ভিটা-বাড়ি নিয়ে বিরোধ চলছিল। এক পর্য়ায়ে প্রতিপক্ষরা বিল্লাল হোসেনের বাথরুম ভেঙ্গে দেয়।  এরপর বিল্লাল পুলিশ ক্যাম্পে অভিযোগও করেন। 

স্থানীয় ইউপি সদস্য জাফর ইকবাল জানান, দুপুরের পর থেকে নিখোঁজ ছিলেন বিল্লাল হোসেন। বিকেল থেকে গভীর রাত পর্যন্ত গ্রামের বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। সকালে পুকুরে তার মরদেহ ভেসে ওঠে। এরপর পুলিশকে খবর দেওয়া হয়। 

কালীগঞ্জ থানার ওসি মাহাবুবুর রহমান জানান, নিহত ব্যক্তির শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে হত্যার সঠিক কারণ জানা যাবে। 



 

No comments

Powered by Blogger.