কালীগঞ্জে বিএনপি নেতা আয়নাল হাসানের স্বরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার-
ঝিনাইদহের কালীগঞ্জে উপজেলা বিএনপির সাবেক সভাপতি মরহুম আয়নাল হাসানের ১ম মৃত্যুবার্ষিকীতে স্বরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে শহরের থানা রোডস্থ দলীয় কার্যালয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজের নির্দেশনায় এ স্মরণ সভার আয়োজন করে উপজেলা ও পৌর বিএনপি। 

কালীগঞ্জ পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম তোতার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ¦ মাহাবুবার রহমান। এ ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ডাঃ নুরুল ইসলাম, যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম, ইলিয়াস রহমান মিঠু, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক অনোয়ার হোসেন, জবেদ আলী, মোহাম্মদ আলী জিন্নাহ, মোশাররফ হোসেন, সাবেক কমিশনার মিজানুর রহমানসহ যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, শ্রমিকদল, কৃষকদল, তাঁতীদল ও মৎস্যজীবি দলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্মরণ সভা শেষে মরহুম আয়নাল হাসানের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ শহিদুজ্জামান। পরে বিএনপির ১৯ তারিখের পদযাত্রা কর্মসূচি সফল করতে শহরে লিফলেট বিতরণ করা হয়।

উল্লেখ্য, ২০২২ সালের ১৪ আগস্ট দুপুরে কালীগঞ্জ শহরের আড়পাড়া এলাকার নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন আয়নাল হাসান।




No comments

Powered by Blogger.