ঝিনাইদহে বিনামুল্যে কম্পিউটার ও ড্রাইভিংয়ের সনদপত্রসহ সন্মানী বিতরণ

ঝিনাইদহ প্রতিনিধি- 

ঝিনাইদহে বিনামুল্যে অসহায় নারী ও যুবদের কম্পিউটার ও ড্রাইভিংয়ের সদনপত্র ও সম্মানী বিতরণ করা হয়েছে। সোমবার সকালে শহরের আরাপপুরে বহুমুখী মানব কল্যান সংস্থার কার্যালয়ে এ সার্টিফিকেট বিতরণ করা হয়। বহুমুখী মানব কল্যান সংস্থা ঝিনাইদহ  জেলা শাখার সভাপতি জোয়াদ আলী বিশ্বাসের সভাপতিত্বে সংস্থার নির্বাহী পরিচালক সিনিয়র  সাংবাদিক  বিপুল আশরাফের সঞ্চালনায়  প্রধান  অতিথির বক্তব্য রাখেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক আব্দুল লতিফ শেখ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন শৈলকুপার বগুড়া ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শিমুল, সাবেক ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা পলাশ, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার লোটাস রহমান সোহাগ, সংস্থার ডেপুটি ম্যানেজার আব্দুল আওয়াল প্রিন্স।

সেসময় বক্তারা বলেন, পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে মূল ধারায় নিয়ে আসায় প্রধানমন্ত্রীর অন্যতম লক্ষ্য।  এই কারনে দরিদ্র, অসহায়, স্বামী পরিত্যক্তাদের বাছাই করে কম্পিউটার ও ড্রাইভিং প্রশিক্ষণ দেয়া হচ্ছে।  যাতে তারা নিজের পায়ে দাড়াতে পারেন।  কোন গোষ্ঠীকে পিছিয়ে রেখে ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন সম্ভব নয়। ইতিমধ্যে  বহুমুখী মানব কল্যান সংস্থার ঝিনাইদহ জেলায় ১ হাজার ১৭০ জনকে নারী ও পুরুষের  কম্পিউটার ও ড্রাইভিং কোর্স সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে প্রশিক্ষনার্থীদের মাঝে সদনপত্র  ও সম্মানী প্রদাণ করা হয়।


No comments

Powered by Blogger.