ঝিনাইদহে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

 ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদৎবার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার সকালে শহরের বিভিন্ন স্থানে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে শোক র‌্যালি বের করা হয়। র‌্যালি শহরের বিভিন্ন সড়ক ঘুরে প্রেরণা একাত্তর চত্বরে গিয়ে শেষ হয়। পরে প্রেরণা একাত্তর চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

প্রথমে রাষ্ট্রের পক্ষে জেলা প্রশাসক এসএম রফিকুল ইসলাম, পুলিশ বিভাগের পক্ষে পুলিশ সুপার আজীম-উল-আহসান ও মুক্তিযোদ্ধা সংসদ শ্রদ্ধা নিবেদন করেন। অপরদিকে সকালে শহরের উজির আলী স্কুল মাঠে জেলা যুবলীগের পক্ষ থেকে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমি, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল খালেক, জেলা যুবলীগ নেতা বাসের আলম সিদ্দিকী, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক রাজু আহম্মেদ, এমপির পিএস রোকনুজ্জামান রিপন, সদর থানা যুবলীগের সাবেক আহŸায়ক শাহ মোহাম্মদ ইব্রাহিম খলিল রাজাসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়।

পরে একে একে ঝিনাইদহ প্রেসক্লাব, টেলিভিশন সাংবাদিক ফোরামসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর পক্ষ থেকে পুস্পমাল্য অর্পণ শেষে দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়।


No comments

Powered by Blogger.