মাধ্যমিক বিদ্যালয়ের মেয়েদের কাবাডিতে এলাঙ্গী স্কুলকে হারিয়ে জালালপুর স্কুল চ্যাম্পিয়ান

স্টাফ রিপোর্টার-

ঝিনাইদহের কোটচাঁদপুরে ৫০ তম গৃষ্মকালীন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় মেয়েদের কাবাডিতে উপজেলার চ্যাম্পিয়ান হয়েছে জালালপুর মাধ্যমিক বিদ্যালয়। রবিবার দুপুরে কোটচাঁদপুর সরকারি বালক বিদ্যালয় মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। খেলায় জালালপুর মাধ্যমিক বিদ্যালয়ের মেয়েরা ৪০-১৩ পয়েন্টে এলাঙ্গী মফেজ উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের মেয়েদের পরাজিত করে উপজেলার সেরা দল নির্বাচিত হয়। 

জালালপুর মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক হামিদুল ইসলাম জানান, উপজেলার মোট ৮ টি স্কুলের মেয়েরা এই খেলায় অংশ নেন। প্রথম রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয় উপজেলার তালসার মাধ্যমিক বিদ্যালয় মাঠে। রবিবার উপজেলা পর্যায়ে চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয় কোটচাঁদপুর সরকারি বালক বিদ্যালয় মাঠে। খেলায় জালালপুর মাধ্যমিক বিদ্যালয় এলাঙ্গী মফেজ উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের মেয়েদের পরাজিত করেন। খেলা পরিচালনা করেন ফুলবাড়ি মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক আব্দুল জব্বার।

খেলায় অংশ নেন জালালপুর মাধ্যমিক বিদ্যালয়ের স্বপ্না রানী, শাহনাজ পারভিন, মুন্নি, আল হুসনা, অন্তরা, ইসরাত জাহান, আশরাফুন্নাহার, আয়শা খাতুন, লাকি খাতুন, আরজিনা খাতুন ও মাওয়া খাতুন। এলাঙ্গী মফেজ উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের পক্ষে ছিলেন মেহেনাজ পারভিন, চৈতি খাতুন, পিংকী খাতুন, জিম খাতুন, মহিনী খাতুন, তৃণা আক্তার, শামিমা খাতুন, শারমিন আক্তার, লিয়া খাতুন, ফাতেমা সাদিয়া, বিথী খাতুন ও সাজিয়া ওহাব। 


No comments

Powered by Blogger.