কালীগঞ্জে বিশাল রোড-শোতে সাইদুল করিম মিন্টু বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়

স্টাফ রিপোর্টার-

বিএনপি জামায়াতের অতীত কর্মকা- প্রমাণ করে তারা রাষ্ট্রের বন্ধু নয়। ক্ষমতা কিংবা ক্ষমতার বাইরে থেকে তারা প্রতিনিয়ত রাষ্ট্রবিরোধী কর্মকা-ে জড়িত ছিল। বর্তমানেও তাদের চরিত্রের কোন পরিবর্তন হয়নি। ষড়যন্ত্রের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চায়। কিন্তু তারা সফল হবে না বুঝতে পেরে নানাভাবে দেশে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা করছে। অরাজক পরিস্থিতি সৃষ্টি করে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায় বিএনপি। ঝিনাইদহ-৪ নির্বাচনীয় এলাকার বিভিন্ন ইউনিয়নে ঘুরে কোলা বাজার ও নলডাঙ্গা বাজারে রোববার বিকালে অনুষ্ঠিত বিশাল রোড-শোতে প্রধান অতিথির বক্তব্যে ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু এসব কথা বলেন।

বিএনপি-জামায়াতের সমালোচনা করে রোড-শোতে নেতাকর্মীদের উদ্দেশ্যে সাইদুল করিম মিন্টু বলেন, তারা অতীতেও অবরোধ আন্দোলনের নামে সারাদেশে জ্বালাও পোড়াও করে অগণিত মানুষকে হত্যা করেছিল। কোটি কোটি টাকার রাস্ট্রীয় স¤পদ ধ্বংস করেছিল। তাই এই সাম্প্রদায়িক অপশক্তি ও তাদের দোসরদের রাজনৈতিকভাবে মোকাবেলা করে তাদের শেকড় উপড়ে ফেলতে হবে। 

কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ঝিনাইদহ-৪ নির্বাচনী এলাকার মনোনয়ন প্রত্যাশী আয়ুব হোসেন খানের নেতৃত্বে রোড-শোতে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বীর মু্িক্তযোদ্ধা ইসরাইল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শামিম আরা মান্নান, জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান বিজু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রানা হামিদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল-ইমরান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মতিয়ার রহমান মতি, সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান তপু, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আব্দুর রশিদ খোকন, নলডাঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কবির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাহেদ কবির লিমন, সাধারণ সম্পাদক কাজী রিপন, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক ইদ্রিস আলী ইদু, ১১ নং রাখালগাছি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বীর মু্িক্তযোদ্ধা আলতাফ হোসেন, যুবলীগ নেতা ইদ্রিস আলী, আওয়ামীলীগ নেতা মুক্তার হোসেন, আহসান হাবিব ঝন্টু, জাহিদুল ইসলাম জাহিদ, উপজেলা ছাত্রলীগ নেতা মেজবা হক, আশিকুর রহমান আকাশ, ইয়াসিন আরাফাত প্রমূখ। এসময় বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি/সাধারণ সম্পাদকসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা প্রায় ২ হাজার মোটরসাইকেলে রোড-শোতে অংশ নেন। 

মোটরসাইকেল রোড-শোটি উপজেলার বিভিন্ন ইউনিয়নের গুরুত্বপূর্ণ বাজার প্রদক্ষিণ শেষে শহরের কোটচাঁদপুর রোডস্থ উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয় এসে শেষ হয় । রোড-শোটির নেতৃত্ব দেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়ুব হোসেন খান। 

No comments

Powered by Blogger.