কালীগঞ্জে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক

নিজস্ব প্রতিবেদক,-

ঝিনাইদহের কালীগঞ্জে অভিযান চালিয়ে ইয়াবাসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় ঘর তল্লাসি করে অভিনব কায়দায় রাখা শিশুর খেলনার মধ্যে থেকে ১১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 

সোমবার দুপুর ১২ টার দিকে শহরের মধুগঞ্জ বাজারের ঢাকালে পাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- শহরের মধুগঞ্জ বাজারের ঢাকালে পাড়া এলাকার গোলাম রসুলের ছেলে জুয়েল রানা ও তার স্ত্রী নাসরিন বেগম। তবে অভিযানের সময় উপস্থিত সাংবাদিকদের জুয়েল রানা বলেন, তাকে ইয়াবা দিয়ে ফাঁসানো হয়েছে। 

অভিযানে উপস্থিত ছিলেন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর উপ-পরিদর্শক আলতাফ হোসেন, সহকারী উপ-পরিদর্শক পাপিয়া সুলতানা, মো : বুরহানুর রহমান মৃধা, মো : আব্দুর রশিদ প্রমূখ। এছাড়াও উপস্থিত ছিলেন,ঝিনাইদহ পুলিশ লাইনের এসআই প্রশান্ত কুমার, কনস্টেবল মেহেদী, শামুন, সজীব, ও শরিফুল। 


ঝিনাইদহ জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক আলতাফ হোসেন জানান, মধুগঞ্জ বাজারের ঢাকালে পাড়া এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী জুয়েল রানার বাড়িতে অভিযান চালিয়ে জুয়েল রানা ও তার স্ত্রীসহ দুইজনকে আটক করা হয়েছে। তাদের স্বীকারোক্তি মোতাবেক ঘর থেকে ১১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। উপ-পরিদর্শক আলতাফ হোসেন আরো জানান, মাদক ব্যবসায়ী জুয়েল রানা এক জন পেষাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে যশোর চৌগাছা থানায় ২টা , কালীগঞ্জ থানায়-৩টা ও ঝিনাইদহ সদর থানায় ১টা মামলা রহেছে। 

 



No comments

Powered by Blogger.