কালীগঞ্জে অবরোধের সমর্থনে মিছিল থেকে ট্রাক ভাংচুর, আটক ৩

স্টাফ রিপোর্টার-

ঝিনাইদহের কালীগঞ্জে অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল করেছে বিএনপির নেতাকর্মীরা। এ সময় দুটি ট্রাক ও একটি লেগুনা ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। মঙ্গলবার দুপুর ১ টার দিকে কালীগঞ্জ শহরের নিমতলা বাসস্টান্ডের উপজেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানায়, দুপুর ১ টার দিকে মেইন বাসস্ট্যান্ড সংলগ্ন ব্রীজ এলাকা থেকে অবরোধের সমর্থনে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করে বিএনপির নেতাকর্মীরা। মিছিলটি উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়। এ সময় বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, তাঁতীদলসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

এ সময় অবরোধের সমর্থনে মিছিলকারীরা সড়কে চলাচলরত দুটি ট্রাক ও একটি লেগুনা ভাংচুর করে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে অবরোধকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আলাউদ্দিন, গোপালপুরের আমছার মোল্লা ও সাকিব হোসেন মুটুকসহ তিনজনকে গ্রেফতার করেছে। 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু আজিফ জানান, অবরোধ সমর্থনকারীরা বিক্ষিপ্তভাবে একটি মিছিল বের করে। এ সময় তারা একটি ট্রাক ও একটি লেগুনা ভাংচুর করে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত চলছে। 

 


No comments

Powered by Blogger.