ঝিনাইদহ-৪ স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি প্রচারনায় বাধা, আটক ১


স্টাফ রিপোর্টার-

ঝিনাইদহের কালীগঞ্জে স্বতন্ত্র প্রার্থী আব্দুর রশিদ খোকনের নির্বাচনি প্রচারনায় বাধা দেওয়ার অভিযোগে আমিরুল ইসলাম নামে এক যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার সিংগি বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক আমিরুল উপজেলার সিংগি এলাকার খোকনের ছেলে। এছাড়া স্বতন্ত্র প্রার্থী আব্দুর রশিদ খোকনের নির্বাচনি প্রচারনায় বাধা দেওয়ার অভিযোগে শহরের বলিদা পাড়া এলাকার রাজু নামে এক জন আটক করে পুলিশ। পরে মুচলেকা দিয়ে রাজু ছেড়ে দেওয়া হয়।  

এ ঘটনায় মঙ্গলবার রাতে কালীগঞ্জ থানায় পৃথক দুটি অভিযোগ দিয়েছেন উজ্জল হোসেন ও জুমার আলী নামের দুই ব্যক্তি। 

উজ্জল হোসেন তার অভিযোগে উল্লেখ করেছেন, মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টার দিকে কয়েকজন মিলে উপজেলার সিংগি বাজার এলাকার স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতিকের আব্দুর রশিদ খোকনের ভোট চাইতে যান। এ সময় নাজমুল হোসেন, তুহিন শেখ, রিজন হোসেন, সাগর হোসেন, আমিরুলসহ অজ্ঞাত ৮/১০ জন তাদের উপর হামলা করে। এ সময় তাদের অকথ্য ভাষায় গালি-গালাজ ও চড়-থাপ্পড় মারে। এছাড়াও ট্রাক মার্কায় ভোট চাইতে নিষেধ করে। 

অন্য একটি অভিযোগে ইউপি সদস্য জুমার আলী উল্লেখ করেন, মঙ্গলবার বিকাল ৫ টার দিকে তিনিসহ কয়েকজন স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতিকের আব্দুর রশিদ খোকনের জন্য ভোট চাইতে পুকুরিয়া এলাকায় গেলে তাদেরকে বাধা প্রদান করেন। পুকুরিয়া এলাকার একটি দোকানে প্রায় ২ ঘন্টা বসিয়ে রাখে বলিদাপাড়া এলাকার জাহিদ হোসেন ও রাজু। এ সময় বিভিন্ন প্রকার হুমকি-ধামকি দেয় তারা।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু আজিফ জানান, এ ঘটনায় আমিরুল ও রাজু নামের দুইজনকে আটক করা হয়েছে। পরে রাজুকে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়। সুষ্ঠু নির্বাচনের পরিবেশ বজায় রাখতে পুলিশ কাজ করছে বলে জানান এই কর্মকর্তা। 



  


No comments

Powered by Blogger.