কালীগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে ভোট চাওয়াই তিন জনকে পিটিয়ে আহত, মামলা দায়ের

 

স্টাফ রিপোর্টার-

স্বতন্ত্র প্রার্থীর পক্ষে ভোট চাওয়ার অপরাধে তিন জনকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা । বৃহস্পতিবার সন্ধায় ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার চাপরাইল বাজারে এঘটনা ঘটে। আহত আব্দুল মাজেদ বিশ্বাস কালীগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর বলে জানা গেছে।  

এঘটনায় বৃহস্পতিবার রাতে সাবেক কাউন্সিলর আব্দুল মাজেদ বাদী হয়ে নরেন্দ্রপুর গ্রামের মোতাহার মন্ডলের ছেলে রন্জু হোসেন, অনুপমপুর গ্রামের ইছা খার ছেলে তরিকুল ইসলাম, আড়–য়া শলুয়া গ্রামের রেজার ছেলে রিয়াল ও হরিগোবিন্দপুুর গ্রামের লুৎফার রহমানের ছেলে ডালিম হোসেন নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৭/৮ জনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

লিখিত অভিযোগে জানা গেছে, বৃহস্পতিবার বিকালে ঝিনাইদহ-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুর রশিদ খোকন মিয়ার ট্রাক মার্কার ভোট চাওয়ার জন্য চাপরাইল বাজারে অবস্থান কালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা উল্লেখিত বিবাদীরা সহ অজ্ঞাত ৭/৮ জন হঠাৎ আমাদের পথরোধ করিয়া অকথ্য ভাষায় গালি-গালাজ করিয়া খুন জখমের হুমকি দেয়। আমি বিবাদীদের গালি-গালাজ ও হুমকি-ধামকির বিষয়ে প্রতিবাদ করিলে বিবাদীরা পরিকল্পিত ভাবে আমাকে কিল-ঘুসি ও লাথি মেরে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং তাদের হাতে থাকা দেশীয় অস্ত্রস্বস্ত্র দেখিয়া বলে ভবিষতে এলাকায় স্বতন্ত্র প্রার্থীর পক্ষে ভোট চাইতে গেলে প্রাণনাশসহ মারাত্মক ক্ষতিরও হুমকি দেয়।  

এঘটনার কিছুক্ষণ পর চাপরাইল বাজারে স্বতন্ত্র প্রার্থীর ট্রাক মার্কায় ভোট চাওয়ার সময় সফিউদ্দিন ও আব্দুল হাই নামের দুই কর্মীকে পিটিয়ে আহত করে দুর্বৃত্তরা। সফিউদ্দিন ও আব্দুল হাই উপজেলা চাপরাইল গ্রামের বাসিন্দা। এঘটনায় বৃহস্পতিবার রাতে আশরাফুল ইসলাম আশা বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৮/১০ জনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। বিবাদীরা হলেন, অনুপমপুর গ্রামের পূন্য সুত্রধরের ছেলে স্বপন সুত্রধর, নরেন্দ্রপুর গ্রামের শের আলীর ছেলে শাহিন, নরেন্দ্রপুর গ্রামের মোতাহার মন্ডলের ছেলে রন্জু হোসেন, অনুপমপুর গ্রামের ইছা খার ছেলে তরিকুল ইসলাম, আড়–য়া শলুয়া গ্রামের রেজার ছেলে রিয়াল ও হরিগোবিন্দপুুর গ্রামের লুৎফার রহমানের ছেলে ডালিম হোসেন নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৮/১০ জনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু আজিফ জানান, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়াছিল। এঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এই কর্মকর্তা। 


No comments

Powered by Blogger.