তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃদ্ধা মাকে মারধর, ছেলে মামলা দায়ের



স্টাফ রিপোর্টার-

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সবুরা বেগম (৭০) নামের বৃদ্ধা এক মহিলাকে মারধর করার অভিযোগ উঠেছে প্রতিবেশি এক যুবকের বিরুদ্ধে। এঘটনায় বৃদ্ধা সবুরা বেগমের ছেলে কালীগঞ্জ শহরের পত্রিকা বিতরণ কারী জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে অভিযুক্ত সাকলাইন মুস্তাক ও তার মাতা তাসলিমা বেগমের নাম উল্লেখ করে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি রোববার সাকলে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার পাতবিলা গ্রামে। অভিযুক্ত সাকলাইন মুস্তাক উপজেলার পাতিবিলা গ্রামের জামাল হোসেনের ছেলে। 

লিখিত অভিযোগে জানা গেছে, বসত বাড়ির সামনে মেশিনে মাড়াইকৃত কলাই গাছের হুরো-নাড়া রাস্তায় নাড়াকে কেন্দ্র করে উদ্দেশ্য মূলক ভাবে ঝগড়া কলহ সৃষ্টি করে অকথ্য ভায়ায় গালি-গালাজ করে। এসময় বৃদ্ধা সবুরা বেগম গালি-গালাজ করতে নিষেধ করলে বিবাদীরা আরও উত্তেজিত হয়ে বৃদ্ধা সবুরা বেগমকে দেওয়ালের সাথে চেপে ধরে কিল ঘুশি লাথি মারিয়া ফোলা বেদনা দায়ক জখম করে। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু আজিফ জানান , মারা-মারির বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। এবিষয়ে আমি আইনগত ব্যবস্থা নিব। 


No comments

Powered by Blogger.