ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার প্যনেল মেয়র আশরাফুল আলম আশরাফ,মানবতার উজ্জল দৃষ্টান্ত স্থাপন করল

চিত্রা নিউজ : ঝিনাইদহের কালীগঞ্জে হাসপাতালের নানাবিধ সমস্যা সাত দিন হল পানি ছাড়া চলছে হাসপাতাল শিরনামে সংবাদটি বিভিন্ন জাতীয়, অঞ্চলীক, স্থানীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত হলে।
সংবাদটি কালীগঞ্জের সর্ব মহলের মানুষের মাঝে ব্যপক প্রভাব ফেলে সংবাদটি কালীগঞ্জের মাননীয় জাতীয় সংসদ সদস্য ঝিনাইদহ -৪ আনোয়ারুল আজীম আনার মহদয়ের দৃষ্টিতে আসলে, তিনি বিষয়টি জরুরী গুরুত্ব বিবেচনা করে ব্যাক্তিগত ভাবে ফোন করে বিষয়টা দ্রুূত ব্যাবস্থা নেওয়ার কথা বলেন।
এবং জরুরী ভির্ত্তিতে হাসপাতালের রুগিদের পানির সমস্যা সমাধানের জন্য এমপি মহদয় কালীগঞ্জ পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও কালীগঞ্জ পৌরসভার প্যনেল মেয়র আশরাফুল আলম আশরাফকে সরোজমিনে পরিদর্শনে পাঠান।
প্যনেল মেয়র হাসপাতালে রুগিদের সাথে কথা বলে তাদের গত আট দিনের পানি না থাকার করুন কাহিনি শুনে নিজে হতবাক হয়ে যায়।
হাসপাতাল কতৃপক্ষের সাথে আলোচনা করে করনীয় কি জানতে চান। তিনি তাতক্ষনিক প্রতিশ্রুতি দেন হাসপাতারের রুগিদের কষ্টো নিরশনের জন্য তার ব্যক্তিগত টাকায় আজই একটি সাবমারসেবল পানির পার্ম্প লাগিয়ে দেবেন বলে ঘোষনা দেয়।
তাতক্ষনিক ভাবে নিজে উপস্থিত থেকে প্রায় ৩০ হাজার টাকা ব্যায়ে আজ শুক্রবার সকাল ৯টার সময় কালীগঞ্জ হাসপাতালের পানির পার্ম্প লাগিয়ে রুগিদের সমস্যার সমাধান করার ব্যাবস্থা করে দিয়ে।
এই সময় তার সাথে উপস্থিত ছিলেন কৃষক লীগের থানা সভাপতি আবুল কালাম আজাদ, ছাত্রলীগের সভাপতি সাংবাদিক মিঠু মালিতা,সাংবাদিক মানিক ঘোষ, হাসপাতালের ডাক্তার সুলতান,আওয়ামীলীগ,ছাত্রলীগ,যুবলীগ,সেচ্ছাসেবক লীগ সহ অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিরা।

No comments

Powered by Blogger.