কালীগঞ্জে মাতৃদুগ্ধ বিকল্প ব্যবহারে অবহিতকরণ সভা অনুষ্ঠিত


কালীগঞ্জ, ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহের কালীগঞ্জে মাতৃদুগ্ধ বিকল্প, শিশু খাদ্য বাণিজ্যিকভাবে প্রস্তুতকৃত শিশুর বাড়তি খাদ্য ও ব্যবহারের আইন বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১১ টায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।
কালীগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হুসাইন শাফায়াতের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান মতি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা সহকারী ভূমি কমিশনার যাদব সরকার, বাংলাদেশ ব্রেস্ট ফিডিং ফাউন্ডেশনের বিভাগীয় কর্মকর্তা আবু সামা আল ইমরাম, কালীগঞ্জ প্রেসক্লাব সভাপতি জামির হোসেন। সেমিনারে শিশু খাদ্য বাণিজ্যিকভাবে প্রস্তুতকৃত শিশুর বাড়তি খাদ্য ও ব্যবহারের আইন বিষয়ের উপর বক্তব্য রাখেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শরিফা আক্তার, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ^াস ও হাসপাতালের ডাঃ সুলতান আহম্মেদ প্রমুখ।
সভায় উপস্থিত সরকারী-বেসরকারী কর্মকর্তা, সাংবাদিকসহ সকলকে মাতৃদুগ্ধ বিকল্প, শিশু খাদ্য বাণিজ্যিকভাবে প্রস্তুতকৃত শিশুর বাড়তি খাদ্য ও উহা ব্যবহারের সরঞ্জামাদি আইন -২০১৩ ও বিধিমালা-২০১৭ বিষয়ে উপস্থিত সকলকে অবহিত করা হয়।

No comments

Powered by Blogger.