‘কোটচাঁদপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে ৩ নারীকে বোমাসহ আটকের দাবী’



ঝিনাইদহ প্রতিনিধি॥
‘ঝিনাইদহের কোটচাঁদপুরে ৩ নারীকে বাড়ি থেকে ডেকে নিয়ে বোমা ও জিহাদী বইসহ আটকের দাবী করেছেন কোটচাঁদপুর থানা পুলিশ।’ আটককৃতরা নাশকতার পরিপকল্পনা করছিল বলেও পুলিশের পক্ষ থেকে বলা হয়। তবে পরিবারের দাবী ওসির সাথে কথা বলার নাম করে নিজ নিজ বাড়ি থেকে তাদের থানায় নিয়ে যাওয়া হয়। আটককৃতরা হলেন কোটচাঁদপুর দুধরসরা গ্রামের প্রবাসী জাহাঙ্গীর আলমের স্ত্রী লিলি বেগম(৩৫),একই গ্রামের গোলাম রসুলের স্ত্রী নাজমা বেগম(৬০) ও সলেমানপুর গ্রামের শহিদুলের স্ত্রী বিলকিস বেগম (৪৮)। গত ২ ডিসেম্বর রাতে তাদেরকে আটক করা হয়। 

আটক লিলি বেগমের ছেলে  হাসিবুল জানান রোববার দিবাগত রাত ১১টার দিকে তাদের বাড়িতে পুলিশ ব্যাপক তল্লাসী চালায়। পরে পুলিশ, তার মাকে ওসির সাথে দেখা করার কথা বলে গাড়িতে তুলে থানায় নিয়ে যায়। একই কথা বলে অন্য দুইজনকেও থানায় নেয়া হয় বলে আটককৃতদের স্বজনেরা জানায়। আটককৃতদের নামে কোন মামলা বা ওয়ারেন্ট ছিল না বলেও পরিবার পক্ষ থেকে দাবী করা হয়।

কোটচাঁদপুর থানার এস আই সৈয়দ আলী জানান, আটককৃতদের সবাই জামায়াত কর্মী। তারা নাশকতার পরিকল্পনা করছিলো। আটকৃতদের নামে থানায় নাশকতা চেষ্টা চালানোর অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। যার নং-কোর্ট জি.আর ১৪৫/১৮ ।
এ ব্যাপারে কোটচাঁদপুর থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান, আটককৃতরা মহিলা জামায়াতের নেতা-কর্মী। তারা নাশকতার পরিকল্পনা করছিলেন। ঘটনাস্থল থেকে কয়েকটি জিহাদী বই ও ৬টি বোমা উদ্ধার করা হয়েছে বলে তিনি দাবী করেন। আটকৃতদের সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

No comments

Powered by Blogger.