কালীগঞ্জ ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টার মালিক সমিতির উদ্যোগে নৌকার নির্বাচনী সভা ও দোয়া মহাফিল অনুষ্ঠিত

 স্টাফ রিপোর্টার:
ঝিনাইদহের কালীগঞ্জ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগণষ্টিক সেন্টার ওনার্স এ্যাসোসিয়েশনের উদ্যোগে নৌকা মার্কার নির্বাচনী সভা ও ইসলামী প্রাইভেট হাসপাতালের মালিক মরহুম আরিফুর রহমান টিটোর স্বরনে দোয়া মহাফিল অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকাল সাড়ে ১০ টার সময় ইবনেসিনা প্রাইভেট হাসপাতালের নিচ তলায় সভাপতি ফিরোজুল হকের সভাপিতিত্বে ও আনিছুর রহমানের সঞ্চালনায় নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের নৌকা মার্কার মনোনীত প্রার্থী আনোয়ারুল আজীম আনার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডাঃ নুর-উন-নবী, ডাঃ আবু বক্কার সিদ্দিক, ডাঃ প্রতাপ কুমার বিশ^াস, ডাঃ প্রদীপ কুমার বিশ^াস, ডাঃ প্রফুল্ল কুমার মজুমদার, পৌরসভার (ভারপ্রাপ্ত) মেয়র আশরাফুল আলম আশরাফ, আওয়ামীলীগ নেতা ও কালীগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর মাসুদুর রহমান মন্টু, যুবলীগের সিনিয়র সহ সভাপতি শিবলী নোমানীসহ আওয়ামীলীগের বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দ।
এ সময় সমিতির সভাপতি ফিরোজুল হক তার বক্তব্যে সমিতির স্থায়ী অফিস ভবনের জায়গাসহ বিভিন্ন দাবী দাওয়া তুলে ধরেন এবং সভায় উপস্থিত সকলের কাছে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান। এসময় ক্লিনিক মালিক সমিতির নেতৃবৃন্দ ও আমন্ত্রিত অতিথিরা এমপি আনোয়ারুল আজীম আনারের গলায় ফুলেরমালা এবং ফুলের তৈরী নৌকা হাতে তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, নাজমা সার্জিক্যাল ক্লিনিকের মালিক ও সমিতির সাধারন সম্পাদক গোলাম রব্বানী, শাহ্জালাল প্রাইভেট হাসপাতালের হাবিব ওসমান, কুইন্স হাসপাতালের আজিজুর রহমান আকাশ ও হাফিজুর রহমান পিন্টু, হাসনা ক্লিনিকের মালিক মোঃ আব্দুর রহমান, ইবনেসিনা প্রাইভেট হাসপাতালের হাফিজুর রহমান হাফিজ , শাহ্জালাল ডায়াগনষ্টিকের আবু সালেহ মুসা, আল-শেফা ডায়াগণষ্টিকের মালিক সহিদুল ইসলাম, লং লাইফ ডায়াগণষ্টিকের আঃ আজিজ ও জামিরুল ইসলাম, সেবা ক্লিনিক ও সেবা ডায়াগনষ্টিকের হারুন-অর-রশিদ ও আঃ হামিদ, সিটি ডায়াগণষ্টিকের রুহুল আমিন, ইকো ডায়াগণষ্টিকের এনামুল হক, ফাতেমা প্রাইভেট হাসপাতালের ইকরামুল ইসলাম, সুমন ক্লিনিকের কনোজ বিশ্বাস, নোভা ডায়াগণষ্টিকের আনিসুর রহমান, বেঙ্গল ডায়াগণষ্টিকের হারুন-অর-রশিদ, মডার্ণ সার্জিক্যাল ক্লিনিকের সহিদুল ইসলাম, ডক্টরস্ প্রাইভেট হাসপাতালের লিটনুর রহমান, কালীগঞ্জ জেনারেল হাসপাতালের মিজানুর রহমান, আনছার আলী প্রাইভেট হাসপাতালের আলমগীর হোসেন, ক্যানোলা ডায়াগণষ্টিকের জুয়েল রানা, প্রাইম ডায়াগণষ্টিকের রানা, উপমা ডায়াগণষ্টিকের রনি কুমার, দারুশ-শেফা প্রাইভেট হাসপাতালের ফিরোজুল হক, মল্লিকা ডায়াগণষ্টিকের শ্রী বিজন কুমার , কালীগঞ্জ ডায়াগণষ্টিকের মিন্টু মিয়া, বারোবাজার গরীবশাহ প্রাইভেট হাসপাতাল ও গরীবশাহ ডায়াগনষ্টিকের ইসলাম হোসেন, বারোবাজার ন্যাশনাল প্রাইভেট হাসপাতালের সুলতাস মেহমুদ আপু, নিউরোন মেডিকেল সেন্টারের আরুজ আলী, বারোবাজার জননী আছিয়া প্রাইভেট হাসপাতালের জামাত আলীসহ প্রত্যেক প্রতিষ্ঠানের কর্মচারীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আনার বলেন, আমি সব সময় আপনাদের পাশে আছি এবং থাকবো, আপনাদের দাবী পুররে আন্তরিকতার ঘাটতি থাকবে না। তাছাড়া আপনারা জানেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা সব সময় মানুষের কল্যানে কাজ করেন। তার যোগ্যতা ও মেধার জন্য সে বিশে^র সেরা প্রধানমন্ত্রীদের মধ্যে সে দ্বিতীয় প্রধান মন্ত্রী নির্বাচিত হয়েছেন। তিনি আরো বলেন, ঝিনাইদহ-৪ আসনে ভোট বিপ্লবের মাধ্যমে নৌকার জয় সুনিশ্চিত করতে হবে। এই আসনের প্রতিটি ইউনিয়নের হাটবাজার, পাড়ামহল্লা, এমনকি প্রত্যেক বাড়িতে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে। আমি প্রতিদিন ভোটারদের দোরগোড়ায় গিয়ে তাদের অবস্থা সম্পর্কে জানার চেষ্টা করি এবং প্রতিটা সমস্যা সমাধান করে থাকি তাই আমি আশা করছি আমার নির্বাচনী এলাকার জনগন দলমত নির্বিশেষে নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। দেশকে জঙ্গিবাদের হাত থেকে রক্ষা করতে নৌকার কোনো বিকল্প নেই। উপস্থিত ডাক্তার, ক্লিনিক, ডায়াগণষ্টিক সেন্টার মালিক ও কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, আপনারা অনেক ঝুকি নিয়ে কাজ করেন আমি জানি অনেক অল্প টাকায় সেবাদান করেন। এলাকার অনেক ব্যক্তি আছে যারা টাকার অভাবে কালীগঞ্জের বাইরে যেয়ে চিকিৎসা করাতে পারেনা আপনারা তাদের অনেক অল্প টাকায় চিকিৎসা প্রদান করে থাকেন। আপনারা সাবধানে কাজ করবেন। তারপরও যদি আল্লাহ না করুক কোন অনিচ্ছাকৃত ভাবে অপ্রত্যাশিত কোন দূর্ঘটনা ঘটে আমি আপনাদের পাশে আগেও ছিলাম এখনও আছি ভর্বিশ্যতেও থাকবো। আপনারা আমার জন্য দোয়া করবেন আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দেবেন এবং আপনাদের আত্বিয়-স্বজন, বন্ধু, বান্ধব ও শুভাকঙ্খিদেরও নৌকা মার্কায় ভোট দিতে বলবেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।

সবশেষে গত ১৮ ডিসেম্বর মঙ্গলবার মৃত্যু বরনকারী কালীগঞ্জ ইসলামী প্রাইভেট হাসপাতালের মালিক আরিফুর রহমান টিটোর রুহের মাগফেরাত ও পরিবারের সদস্যদের এই শোক সহ্য করার ধৈর্য্য শক্তি দেওয়ার জন্য মহান রাব্বুল আলামিনের কাছে বিশেষ প্রার্থনা করা হয়। দোয়া মহাফিল পরিচালনা করেন হাফেজ মোঃ সাইফুদ্দিন লষ্কার।

No comments

Powered by Blogger.