‘ঝিনাইদহ-৩ আসনে প্রার্থীর পর এবার আসামী হলেন স্ত্রী’

স্টাফ রিপোর্টার:ঝিনাইদহ-৩(কোটচাঁদপুর ও মহেশপুর) আসনে ধানের শীষ প্রতিকের প্রার্থীর পর এবার নাশকতা মামলার আসামী হলেন তার স্ত্রী। গত ৮ ডিসেম্বর ধানের শীষ প্রতিকের প্রার্থী অধ্যাপক মতিয়ার রহমানের স্ত্রী নাজমা রহমান (৫২) সহ ১৬ জনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাত ২০/২৫ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। কোটচাঁদপুর থানার এস আই মোঃ সৈয়দ আলী বাদি হয়ে মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ কোটচাঁদপুর উপজেলার চাঁদপাড়া গ্রামের মৃত আদিল উদ্দিনের ছেলে গোলাম মোস্তফা (৪৫)ও একই উপজেলার লক্ষীকুন্ডুর খান পাড়ার সাইদ খানের স্ত্রী তাসলিমা বেগমকে (৪৫) আটক করে আদালতের মাধ্যমে জেলখানায় প্রেরণ করে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে অধ্যাপক মতিয়ারের নামে ৫টি ও তার স্ত্রীর নামে একটিসহ মোট ৬টি মামলা হয়েছে। যার সবগুলো মামলার বাদী পুলিশ। এছাড়া ২০১৪ সালের নির্বাচনের আগে দেশে যে আন্দোলন হয়েছিল, সেই সময় থেকে নানাভাবে তার নামে মামলা দায়ের অব্যাহত রয়েছে। সেই থেকে আজ পর্যন্ত তার নামে ২০টি মামলা হয়েছে। যার মধ্যে একটিতে খালাস পেয়েছেন।
এ বিষয়ে অধ্যাপক মতিয়ার রহমান বলেন পুলিশ প্রশাসন একটি পক্ষকে সন্তুষ্ট রাখতে এবং নির্বচনকে প্রশ্নবিদ্ধ করতে একের পর এক মিথ্যা মামলা দায়ের করে চলেছে। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে আমি প্রশাসনকে নিরপেক্ষ ভূমিকা পালনের জন্য অনুরোধ করছি। তিনি আরো বলেন নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় থাকলে ঝিনাইদহ-৩ আসনে ধানের শীষ প্রতিক বিপুল ভোটে বিজয়ী হবে।
মামলা সংক্রান্ত বিষয়ে জানতে চাইলে মহেশপুর থানায় ওসি (তদন্ত) মো. আমানুল্লাহ দাবি করেন, মতিয়ার রহমানের নামে সম্প্রতি যে মামলাগুলো হয়েছে, সেগুলো নাশকতার মামলা। বিভিন্ন এলাকায় অভিযানকালে আটক ব্যক্তিরা মতিয়ার রহমানের যুক্ত থাকার কথা বলায় তাকে আসামি করা হয়েছে।

No comments

Powered by Blogger.