কালীগঞ্জে এমপি আনারকে গণসংবর্ধনা

স্টাফ রিপোর্টার :
ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ-ঝিনাইদহ অংশিক) আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে গণসংর্ধনা দেয়া হয়েছে। কালীগঞ্জ উপজেলার রাখালগাছী ইউনিয়নের ৭ ওয়ার্ড (রঘুনাথপুর) আওয়ামীলীগের আয়োজনে মঙ্গলবার বিকেলে রঘুনাথপুর রোস্তম আলী মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ গণসংর্ধনা অনুষ্ঠিত হয়। সম্প্রতি ঝিনাইদহ-৪ আসন থেকে দ্বিতীয় বার সংসদ নির্বচিত হওয়ায় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে এ গণসংর্ধনা দেওয়া হয়।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নান, উপজেলা চেয়ারম্যান এমএম জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ইসরাইল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান মতি, কালীগঞ্জ পৌরসভার (ভারপ্রাপ্ত) মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল, সাবেক পৌর মেয়র মোস্তাফিজুর রহমান বিজু, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইউনুচ আলী, রাখালগাছি ইউনিয়নের চেয়ারম্যান মহিদুল ইসলাম মন্টু, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মেহেদী হাসান ফারুক সহ আওয়ামীলীগের কর্মী সমর্থক, শিক্ষক ও সর্বস্তরেরের জনতা উপস্থিত ছিলেন।
এ সময় সংবর্ধনা মঞ্চে সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে কর্মী সমর্থকরা ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন ও গলায় ফুলের মালা পড়িয়ে অভিনন্দন জানানো হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আনার এলাকায় তাঁর উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে বলেন, আমি ঝিনাইদহ-৪ আসনের মাটি ও মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছি। জনগণের ভালোবাসা ও আমার উন্নয়ন কাজে আমি সফল হয়েছি। সত্য চিরকালই সত্য, তাকে শত মিথ্যা দিয়ে ঢেকে রাখা যায়না। তিনি বলেন, আমি জনগেনর নিঃস্বার্থ ভালোবাসাই আমার শক্তি। সন্ত্রাস, মাদক আর ঘুষ দুর্নীতি আমি সমর্থন করিনা বলেই আমাকে দ্বিতীয় বার জননেত্রী প্রধানমন্ত্রী আমার মনোনয়ন দিয়েছেন এবং আমি জনগনের ভোটে নির্বাচিত হয়েছি। তিনি এ এলাকায় ব্যাপক উন্নয়ন মূলক কাজের জন্য বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আরো বলেন আমি এ এলাকার জনগনকে দুর্নীতিবাজ, সন্ত্রাস ও সমাজ বিরোধীদের হাতে তুলে দেব না। কেননা আমি ঝিনাইদহ-৪ আসনের জনমানুষের ভাগ্য উন্নয়নে লড়াই করছি। মাদকের ব্যবসা, সিন্ডিকেট ও সন্ত্রাস দমনে আমি চেষ্টা চালাচ্ছি। সরকারী অফিস সহ সকল অফিসে জনগণের হয়রানি ও ঘুষ দুর্নীতি বন্ধে প্রচেষ্টা অব্যহত রয়েছে।

No comments

Powered by Blogger.