কালীগঞ্জে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ একজন নিহত॥ আহত-২

ঝিনাইদহ প্রতিনিধি॥
ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় শামসুজ্জামান রিকু (৩৫) নামের এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। সে উপজেলার শিবনগর গ্রামের মসলেম উদ্দীনের ছেলে। এ সময় ওই সাইকেলে থাকা রকি (২০) ও পারভেজ (২২) নামের দু’যুবক মারাতœকভাবে আহত হয়েছে। তাদের ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত দু’জনের বাড়ি একই উপজেলার শিবনগর গ্রামে। মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার দুলালমুন্দিয়া কওসারের ইটভাটার কাছে এ দুর্ঘটনা ঘটে।
কালীগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার শামসুর রহমান জানান, একটি মোটর সাইকেলে করে তিন যুবক যশোরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে দুলাল মুন্দিয়া কওসারের ইটভাটার নিকট বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হলে মোটর সাইকেল আরোহী শামসুজ্জামান রিকু ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় তার সাথে থাকা পারভেজ ও রকি মারাতœকভাবে আহত হয়। তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী বলেন, সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও দুই জন আহত হয়েছে। খবর পাওয়ার পর সেখানে থানার এসআই সুজাত আলীকে পাঠানো হয়েছে।

No comments

Powered by Blogger.