ঝিনাইদহ সংবাদ বনাম ঝিনাইদহ র‌্যাব ক্যাম্প প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

 ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহ সংবাদ বনাম ঝিনাইদহ র‌্যাব ক্যাম্প প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে ভুটিয়ারগাতী স্কুল মাঠে এই প্রীতি ক্রিকেট খেলার আয়োজ করে ঝিনাইদহের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ঝিনাইদহ সংবাদ ডট কম এর প্রকাশক জাহিদুল ইসলাম বাবু মিয়া।
ঝিনাইদহ র‌্যাব ক্যাম্প এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই খেলার উদ্বোধন করেন।
ঝিনাইদহ র‌্যাব ক্যাম্প এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম এর অধিনায়কত্বে র‌্যাবের ১১জনের একটি টিম ও ঝিনাইদহ সংবাদ এর পক্ষে মোবারক হোসেন এর অধিনায়কত্বে ১১জনের টিম খেলায় অংশ গ্রহন করেন। তুমুল প্রতিযোগিতাপুর্ন এই খেলায় টসে জিতে প্রথমেই র‌্যাব একাদশ ব্যাটিং করতে নেমে সব কয়টি উইকেট হারিয়ে ২০ ওভারে ১৪৫ রান সংগ্রহ করেন। ১৪৫ রানের বিপরিতে ঝিনাইদহ সংবাদ টিম সব কয়টি উইকেট হারিয়ে ১১৭ রান সংগ্রহ করে পরাজিত হয়। খেলা শেষে ঝিনাইদহ সংবাদ এর ব্যাবস্থাপনা সম্পাদক মেহেদি হাসান সবুজ বিজয়ী ঝিনাইদহ র‌্যাব দলের অধিনায়ক ঝিনাইদহ র‌্যাব ক্যাম্প এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ মাসুদ আলম ও সহ অধিনায়ক এএসপি আমিরুল ইসলাম এর হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন।
সব শেষে প্রধান অতিথি ঝিনাইদহ র‌্যাব ক্যাম্প এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম শুভেচ্ছা বক্তব্যে বলেন, মাদক মুক্ত সমাজ গঠনে যুব সমাজকে নিয়মিত ক্রীড়া চর্চা করা দরকার, খেলাধূলা করলে শরীর মন ভালো থাকে,সেই সাথে একজন ভালো খেলোয়াড়ের মাধ্যমে দেশের সুনাম বয়ে আনা সম্ভব,সে জন্য তিনি যুব সমাজকে নিয়মিত ক্রীড়া চর্চা করার আহব্বান জানান।

No comments

Powered by Blogger.