হরিণাকুন্ডুতে দু’দল গ্রামবাসির সংঘর্ষে ১৫ জন আহত


আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার কণ্যাদহ গ্রামে এ ঘটনা ঘটে।
আহতদের মধ্যে ১২ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে আহতদের মধ্যে সাইদুল বিশ্বাস (৪০), কবির হোসেন (৪২), আফাঙ্গির বিশ্বাস (৩৫), রেজাউল বিশ্বাস (৫৫), লিটন মন্ডল (৩৬), শিপুল হোসেন (৩৫), বশির উদ্দিন (৪৬), মুকুল হোসেন (তাজরুল ইসলাম (৩৯), ইন্তাজুল ইসলাম (৪৫), মফিজুল ইসলাম (৪০), দিদার হোসেন (৩৯)সহ ১৫ জন। এ ঘটনায় পুলিশ ৮ জনকে আটক করেছে।
হরিনাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসাদুজ্জামান জানান, দীর্ঘদিন ধরে কণ্যাদহ গ্রামের জাহিদ মন্ডল ও সাইফুল বিশ্বাসের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। কয়েক দিন আগে জাহিদ মন্ডলের সমর্থক মমিনকে মারধর করে সাইফুল বিশ্বাসের লোকজন। এ নিয়ে গ্রামে উত্তেজনা বিরাজ করে। এরই জের ধরে বৃহস্পতিবার সকালে উভয় পক্ষের লোকজন রামদা, লাঠিসোটা,সুড়কী ও দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৮ জনকে আটক করেছে পুলিশ। সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে তিনি আরও জানান।

No comments

Powered by Blogger.